হিন্দু শাস্ত্রীয় আইন প্রণয়নের প্রতিবাদে তজুমদ্দিনে মানববন্ধন

৩৪

সাগর দত্ত, তজুমদ্দিন প্রতিনিধি :

ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নির্দেশে,বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট তজুমদ্দিন উপজেলা শাখার আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২জুন) সকাল ১১টায় তজুমদ্দিন প্রেস ক্লাব এর সামনে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে আয়োজকেরা। বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট এর তজুমদ্দিন উপজেলা শাখার সভাপতি বাবু পলাশ নন্দীর সভাপতিত্বে সমাবেশে বক্তিতা দেন তজুমদ্দিন শ্রী শ্রী কালি বাড়ি মন্দিরের কোষাধ্যক্ষ বাবু রত্নেশ্বর নন্দী, ছাত্র মহাজোটের সহ সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, পিকংন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সৃজন রায়,প্রচার সম্পাদক নয়ন শীল,টুটুল বিশ্বাস সহ ছাত্র মহাজোটের সকল সদস্য বৃন্দ।

এসময় বক্তারা বলেন, দেশে বিভিন্ন সময় হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতনসহ নানা কারনে দেশের হিন্দু সম্প্রদায় দেশত্যাগ করতে বাধ্য হচ্ছে। বর্তমান সরকার সংখ্যালঘুদের সম্পর্কে সবসময় উদাসীন।কিন্তু কতিপয় বিতর্কিত ব্যক্তি ও এনজিওর পরামর্শে হিন্দু শাস্ত্রীয় পরিপন্থী আইন প্রনোয়ন প্রচেষ্টা করে।

কিছু কুচক্রী মহল ও সাম্প্রদায়িক শক্তির দেশীয় এজেন্ট হিন্দু ধর্ম ও হিন্দু পরিবার কে সমুলে বিনাশ করার জন্য হিন্দু পারিবারিক আইন নামে একটি কালো আইন পাশ করতে চাই। আর এই আইন পাশ করানোর জন্য মাঝেমধ্যে ঘাপটি মেরে থাকে। আর এই অপশক্তি সরকারকে চাপ প্রয়োগ করে আসছে।

আমরা এই আইন এর নিন্দা ও প্রতিবাদ জানাই।প্রতিবাদ সমাবেশটি সঞ্চালনা করেন বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট এর তজুমদ্দিন উপজেলা শাখার সাধারণ সম্পাদক সৌরভ চন্দ্র দাস।এ সময় সভায় উপস্থিত ছিলেন তজুমদ্দিনের সনাতনী সমাজ সেবক ও গন্যমান্য ব্যক্তি বর্গ।।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.