বিএনপি- জামাত এর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ খাদ্যমন্ত্রী

৩৮

 

ব্যুরো প্রধান রাজশাহীঃ

বিএনপি- জামাত এর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ বলে উল্লেখ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
বুধবার দুপুরে সাপাহারে দিঘীরহাট কলেজ মাঠ প্রাঙ্গণে গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্তমান সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন,বিএনপি- জামাত এর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ বলে উল্লেখ করে সাধন চন্দ্র মজুমদার বলেন, যে দল আগুন সন্ত্রাস করে ,হাসপাতালে আগুন দেয়,অ্যাম্বুলেন্স পুড়িয়ে দেয়,তাদের এদেশে রাজনীতি করার অধিকার নেই।এদেরকে রুখতে হবে।ভোট যারা বানচাল করতে চায় তাদের প্রতিরোধ করতে হবে।
বিএনপি ভোটে আসতে চায় না।কারণ তাদের কোন অর্জন নেই বলেও উল্লেখ করেন তিনি।

গৃহহীনদের গৃহ নির্মাণ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মা’দেরকে একটু বেশি ভালোবাসেন উল্লেখ করে তিনি বলেন, মা’দের মোবাইলে সন্তানদের উপবৃত্তির টাকা, গর্ভবতী নারীদের ভাতা ,বয়স্ক ও বিধবাদেরও ভাতা দেন তিনি।এসব কারণে সমাজে নারীদের অবস্থানের উন্নয়ন হয়েছে বলে উল্লেখ করেন খাদ্যমন্ত্রী।

বিএনপির আমলে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর কোন কর্মসূচি ছিলনা। আওয়ামী লীগ সরকারের আমলে চালু হওয়া কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল তারা।শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসে আবারো সেই কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। গরীব মানুষ কমিউনিটি ক্লিনিকে সরকার ২৮ ধরনের ঔষধ বিনামূল্যে পাচ্ছে।

তিনি আরো বলেন, আশ্বিন মাসে উত্তরাঞ্চলে মঙ্গা হতো।মানুষ কষ্ট পেত।এখন মঙ্গা নেই সোনালি ফসলে ভরে উঠেছে কৃষকের মাঠ।আমাদের খাবারের অভাব নাই।মাটির ঘরের যায়গায় এখন পাঁকা ঘরে আছে মানুষ।

গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: কামরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: শামসুল আলম শাহ চৌধুরী ,সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সাহজাহান হোসেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.