বারহাট্টায় ২০ বছর পর ছাত্রদলের আহ্বায়ক কমিটি প্রকাশ

১৫৬

ওমর ফারুক আহম্মদ, (জেলা প্রতিনিধি) :

নেত্রকোণা বারহাট্টা উপজেলা ছাত্রদলের ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করেছে জেলা ছাত্রদল। এতে তরিকুল ইসলামকে আহ্বায়ক, সাজরুল ইসলামকে সদস্য সচিব করে ১২ জন যুগ্ম আহ্বায়ক ও সাতজন সদস্য রাখা হয়েছে। তবে দীর্ঘ ২০ বছর এ কমিটির অনুমোদন দেয়া হলেও এ বিষয়ে বক্তব্য উপজেলা বিএনপির আহ্বায়ক মোস্তাক আহমেদ সকল কে ধন্যবাদ জানান ।নেত্রকোণা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার আলম ও সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নেত্রকোণা জেলা শাখার আওতাধীন বারহাট্টা উপজেলা শাখার ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হলো।এ বিষয়ে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনিক মাহবুব চৌধুরী বলেন, ‘দীর্ঘ ২০ বছর বারহাট্টা উপজেলা শাখা ছাত্রদলের কমিটি ছিল না। নবাগত এই কমিটি বিএনপির সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে ও ঐকমত্য পোষণ করে দলের চেয়ারপারসন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নিঃশর্ত মুক্তির লক্ষ্যে সব গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রাম বেগবান করবে এবং বারহাট্টা উপজেলা শাখাসহ প্রত্যেকটি ইউনিটকে সুসংগঠিত করবে।
আগামী ১৫ দিনের মধ্যে বারহাট্টা উপজেলার আওতাধীন সব ইউনিটে কমিটি দেয়ার জন্য আহ্বায়ক কমিটিকে নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান নেত্রকোণা জেলা সাধারণ সম্পাদক বিএনপির
অনিক মাহবুব চৌধুরী।এদিকে নবগঠিত আহ্বায়ক কমিটি কে ধন্যবাদ জানিয়েছেন বারহাট্টা উপজেলা বিএনপির আহ্বায়ক মোস্তাক আহমেদ।এর আগে ২০০৩ সালে এম এ আওয়ালকে সভাপতি এবং ফারুক আহমেদকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বারহাট্টা উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.