পবিত্র ইফতারী ও মুসলিম উম্মাহ্ এর মুক্তির জন্য দোয়ার মাহফিল

পবিত্র রমজান মাসের তাৎপর্য ও মহাত্ব ধরে রাখার জন্য দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান “ওসমান গ্রুপ” এর ময়মনসিংহ জেলাধীন ভালুকা উপজেলাধীন ‘একরাম সোয়েটার লিমিটেড’ এর কোয়ালিটি ডিপার্টমেন্টের উদ্যোগে এক ইফতারী ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

১০

পবিত্র ইফতারী ও মুসলিম উম্মাহ্ এর মুক্তির জন্য দোয়ার মাহফিল
রফিকুল ইসলাম আলমগীর (স্টাফ রিপোর্টার)
পবিত্র রমজান মাসের তাৎপর্য ও মহাত্ব ধরে রাখার জন্য দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান “ওসমান গ্রুপ” এর ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলাধীন ‘একরাম সোয়েটার লিমিটেড’ এর কোয়ালিটি ডিপার্টমেন্টের উদ্যোগে এক ইফতারী ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত ইসলামি ধর্মীয় মাহফিলে সকল মুসলিম উম্মাহ এর পরোকালীন মুক্তি ও প্রতিষ্ঠানের উত্তরোত্তর উন্নতির জন্য বিশেষ দোয়া করা হয় এ দোয়া পরিচালনা করেন উক্ত প্রতিষ্ঠানের পাঁচ ওয়াক্ত নামাজের সম্মানিত ইমাম।


আয়োজিত অনুষ্ঠানে সম্নানিত অতিথি হিসেবে উপস্থিত থাকেন- মো: জসিম উদ্দিন (জেনারেরল ম্যানেজার, মার্কেটিং),মো: রাকিবুল ইসলাম রাকিব (জেনারেল ম্যানেজার) মো: কামাল হোসেন( ডিপুটি জেনারেল ম্যানজার), ইকবল হোসেন (এজিএম), মো:আনোয়ার হোসেন (ম্যানজার এইচ আর এন্ড এডমিন), মো: মোখলেসুর রহমান (জ্যাকার্ড পিএম) ও মো: ইউনুস আলী(প্রোডাকশন ম্যানেজার, লিংকিং, ট্রিমিং-মেন্ডিং) সহ সকল অফিস স্টাফ।
উক্ত ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজোক কোয়ালিটি ডিপার্টমেন্টের সকল কর্মকর্তা ও কর্মচারীগণের মা বাবা, আত্মীয় সজনের মৃত্যের বিদেহী আত্মার নাজাতের জন্য দোয়া সহ সকল মুসলিম উম্মাহ্ এর জন্য দোয়া করা হয়।
উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন মো: জাফর ইকবাল (কোয়ালিটি ম্যানজার), মো: সাইফুল ইসলাম (কোয়ালিটি ইন্চার্জ), মো: বোরহান উদ্দীন (কোয়ালিটি ইন্চার্জ), আবুল বাসার (কোয়ালিটি ইন্চার্জ) সহ সকল সেকশন কোয়ালিটি কন্ট্রোলার ও কোয়ালিটি ইন্সপেক্টর বৃন্দ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.