এতিম ও মাদ্রাসার ছাত্রদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে সাধারচর মানব কল্যাণ ফাউন্ডেশন।

মোঃ রুবেল মিয়া , শিবপুর উপজেলা। ।এতিম ও মাদ্রাসার ছাত্রদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে সাধারচর মানব কল্যাণ ফাউন্ডেশন।

শিবপুরে দক্ষিণ সাধারচর দারুল উলুম হাজী বাড়ী মাদ্রাসা ও এতিমখানায়  এতিম ও মাদ্রাসার ছাত্রদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে সাধারচর ভিত্তিক সামাজিক সংগঠন সাধারচর মানব কল্যাণ ফাউন্ডেশন। সাধারচর মানব কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মো রুবেল মিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক মানুষ মো ইকবাল হোসেন স্বাধীন প্রতিষ্ঠাতা, চরাঞ্চল ব্লাড ডোনার ক্লাব। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মো: সহিদুল ইসলাম বাবু। 

অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব ইকবাল হোসেন স্বাধীন বলেন আমি বরাবই কোরআনের পাখিদের সাথে ইফতার করতে পছন্দ করি তাই গত বছরও এই মাদ্রাসায় এসেছিলাম এবং ভবিষ্যতেও আসব ইনশাআল্লাহ। আমি আপনাদের সাথে আছি।

প্রধান মেহমান আলহাজ্ব মোঃ সহিদুল ইসলাম বাবু বলেন আপনাদের এ আয়োজন আমাকে আনন্দ ও তৃপ্তি প্রদান করেছে। অনেক সংগঠন ইফতার মাহফিল অনেক যায়গায় করে আপনারা এতিমখানা মাদ্রাসা বেছে নিয়েছেন এ জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে, আপনাদের মঙ্গল কামনা করছি।

সাধারচর মানব কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মো: রুবেল মিয়া বলেন আমরা গত বছরও এমন একটি আয়োজন করেছিলাম কোরআনের পাখিদের নিয়ে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আমাদের যারা অর্থ, মেধা, শ্রম দিয়ে সহায়তা করেছেন সবাইকে ধন্যবাদ। আমরা এলাকার পিছিয়ে পড়া মানুষদের নিয়ে একসাথে এগিয়ে যেতে চাই, আপনাদের সহায়তা ও দোয়া কামনা করছি আমাদের সংগঠনের সকলের জন্য দোয়া করবেন।

একে অন্যের হাত ধরি, দারিদ্র্য মুক্ত সমাজ গড়ি, শ্লোগানকে সামনে রেখে সাধারচর মানব কল্যাণ ফাউন্ডেশন ২০২১ সাল থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সাধারচর মানব কল্যাণ ফাউন্ডেশন প্রবাসী শাখা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সহায়তায় দারিদ্র্য বিমোচন ভূমিকা রেখে চলেছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.