শ্রীবরদীতে থেমে নেই খাদ্যে ভেজালের বিরুদ্ধে অভিযান।

২৫৬

 

আবু হুরায়রা, উপজেলা প্রতিনিধি, শ্রীবরদী (শেরপুর):শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক এ কে এম মাসুদুর রহমান একের পর এক অভিযান চালাচ্ছেন ভেজালযুক্ত খাদ্য প্রতিকারের বিরুদ্ধে। উপজেলার আনাচে কানাচের সকল বাজারে চলমান রয়েছে এ কে এম মাসুদুর রহমানের এ অভিযান। তারই অংশ হিসেবে ২০ই জুন ২০২১ খ্রিষ্টাব্দে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক বেলা ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শ্রীবরদী উপজেলার কয়েকটি বাজারে ভেজাল সন্দেহে নিরাপদ খাদ্য আইন ২০১৩ মোতাবেক ১০টি নমুনা সংগ্রহ করা হয়।নমুনা গুলো হল হলুদের গুড়া ০৩টি, মরিচের গুড়া ০৩টি, বেসন ০২টি,গুড় ০২টি।

শেরপুর জেলার সুযোগ্য নিরাপদ খাদ্য অফিসার জনাব আশরাফুল আলম এর নেতৃত্বে এ কে এম মাসুদুর রহমান নিরাপদ খাদ্য আইন ২০১৩ মোতাবেক ভেজাল সন্দেহে ১০টি নমুনা সংগ্রহ করেন। সহযোগিতা করেন মোঃ আবুবকর সিদ্দিক (নমুনা সংগ্রহ সহকারি), নিরাপদ খাদ্য অফিসারের কার্যালয়, শেরপুর ও দুইজন অফিস সহায়ক ।
এ কে এম সাসুদুর রহমানের এমন কর্মকান্ডে খুশী শ্রীবরদীর সাধারণ জনগন৷

তিনি দৈনিক সাহসী কন্ঠকে জানান, তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন এবং শ্রীবরদীবাসীকে ভেজালমুক্ত খাদ্য গ্রহনের নিশ্চয়তা দিবেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.