গৌরীপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে জিয়াউর রহমানের 40 তম শাহাদাত বার্ষিকী পালন

১০৭

ডেস্ক রিপোর্ট: গৌরীপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের 40 তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ খোকন মুন্সি। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শাহীন আলম তারা। অনুষ্ঠান সঞ্চালনা করেন উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ দপ্তর সম্পাদক আতাউর রহমান আল আমিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সংগ্রামী সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সহ ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম মিলন, সদস্য হাফেজ খোকন মুন্সি, কলেজ ছাত্রদের সাবেক সাধারণ স্বেচ্ছাসেবক দল নেতা ও সম্পাদক আব্দুল কাদির, পৌর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত হোসেন নাজিম, কলেজ ছাত্রদলের আহ্বায়ক জিকু সরকার সহ গৌরীপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ। তাছারাও যুবদল,ছাত্রদলের এবং বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.