লকডাউন এর মধ্যে মনোনয়ন জমা দিলেন জহুরুল ইসলাম

৫৫

রমজান হাসান,উপজেলা প্রতিনিধি মেলান্দহ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ কে ঘিরে সারাদেশের পাশাপাশি সরগরম হয়ে উঠেছে জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ৫নং নয়ানগর ইউনিয়নের রাজপথ। সর্বত্র আলোচনায় একটি নাম জহুরুল ইসলাম। তিনি বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক।

আলোচনার নতুন মাত্রা যোগ হয়েছে ৫ এপ্রিল দুপুর ১টার দিকে দলীয় মনোনয়ন পত্র জমাদানের মধ্যে দিয়ে। তিনি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নিজে উপস্থিত হয়ে চেয়ারম্যান পদপ্রার্থীর দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন।এ সময় ইউনিয়ন আ’লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। মনোয়ন পত্র জমাদানের ফলে ৫নং নয়ানগর ইউনিয়নের সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে।

এ সময় মোঃ জহুরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ৫ নং নয়ানগর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। তিনি আরও বলেন, নির্বাচিত হলে দুর্নিতী, মাদক,বাল্যবিবাহ ও সন্ত্রাসমুক্ত নয়ানগর ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। আশাকরি আমার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগ আমার দীর্ঘদিন ধরে দলের প্রতি দেয়া শ্রম ও ত্যাগের মূল্যায়ন করবেন এবং আমাকে নৌকা প্রতীক উপহার দিবেন, এটা আমার বিশ্বাস। এ সময় এলাকাবাসী বলেন আমাদের দু:সময়ে-দুর্দিনে আমরা সব সময় তাকে পাশে পাই এবং তার উন্নয়ন মুলক কর্মকান্ড আমাদের মন জয় করেছেন এবং গরিব মেহনতি মানুষের বন্ধু জহুরুল ইসলাম। তারা আরো বলেন,জহুরুল ইসলামের বিজয় শতভাগ নিশ্চিত। সে দিক লক্ষ্য করে আমরা এবার জহুরুল ইসলামকে আমাদের নয়ানগর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সবশেষে জহুরুল ইসলাম প্রিয় ৫নং নয়ানগর ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.