মাইক্রোসফটের সাপোর্ট ইঞ্জিনিয়ার হিসেবে নিয়োগ পেলেন পীরগাছার শাকিল।

২৫

সোহেল রানা পীরগাছা-রংপুর।

রংপুরের পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের কৃতিসন্তান শাকিল হোসেন চায়না সাংহাই Wicresoft কোম্পানিতে মাইক্রোসফট এর টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার হিসেবে চাকরি পেলেন। এর মধ্যেই তিনি ওই কোম্পানিতে যোগদান পত্রও পেয়েছেন এবং খুব শীগ্রই যোগ দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

শাকিল হোসেন ওই ইউনিয়নের প্রতাপজয়সেন গ্রামের রফিকুল ইসলাম ও সাহেরা বেগম দম্পত্তির ছেলে। তিনি এর আগে ২০১৭ থেকে ২০২৩ সাল পর্যন্ত ঢাকায় বিভিন্ন কোম্পানিতে নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার, নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর ও আইটি অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

শাকিল হোসেন ২০১০ সালে সাতদরগা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে জিপিএ ৪.৫০, ২০১২ সালে ইটাকুমারী শিবচন্দ্র রায় মহাবিদ্যালয় থেকে এইচএসসিতে জিপিএ ৩.৯০ এবং ২০১৭ সালে বাংলাদেশ ইউনিভার্সিটি অফ বিজনেস এন্ড টেকনোলজি বিইউবিটি, ঢাকা থেকে বিএসসিতে জিপিএ ৩.১১ পেয়ে সফলতার সাথে কৃতকার্য হন।

বিষয়টি নিশ্চিত করে ইটাকুমারী শিবচন্দ্র রায় মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী তার ভেরিফাইড পেজে লিখেন-স্বর্ণালি দিনে শাকিল হোসেন ইটাকুমারী শিবচন্দ্র রায় কলেজ থেকে স্বপ্ন জয়ের শক্তি অর্জন করে। অক্লান্ত পরিশ্রম আর জ্ঞান চর্চার দু:সাহসিক সিঁড়ি ভেঙে আমাদের শাকিল অনেক উপরে তার আসন অলংকৃত করছে। শাকিলের এই অগ্রযাত্রা অবহেলিত জনপদের সকল শিক্ষার্থীদের অনুপ্রেরণা জোগাবে বলে প্রত্যাশা করছি। শিবচন্দ্র রায় কলেজ পরিবারের পক্ষ থেকে শাকিলের জন্য প্রাণখোলা দোয়া করছি। জানাচ্ছি প্রাণঢালা অভিনন্দনও। সাতদরগা থেকে সাংহাই -স্বপ্নযাত্রায় এ এক নজরকাড়া পরিশ্রমী অভিযান শুভ হোক।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.