বান্দরবানে স্থানীয় সমস্যা সমাধানে কার্যকরী অ্যাডভোকেসী পরিচালনায় কর্মশালা অনুষ্ঠিত।

১০

নিজস্ব প্রতিবেদক। সম্প্রীতির বান্দরবান বিনির্মাণে একই মঞ্চে আওয়ামীলীগ বিএনপি ও জাতীয় পার্টির সিনিয়র নেতৃবৃন্দ । ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের সিনিয়র লিডারশীপ ফেলোশীপ কার্যক্রমের আওতায় ৯ম ব্যাচের সিনিয়র ফেলোদের আয়োজনে সম্প্রীতির বান্দরবানে স্থানীয় সমস্যা সমাধানে কার্যকরী অ্যাডভোকেসী পরিচালনায় এপ্রিল ২৬, ২০২৪ শুক্রবার শহরের হোটেল ডি’মুরে এক কর্মশালা আয়োজন করা হয় ।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল চট্টগ্রামের আঞ্চলিক সমন্বয়কারী মোহাম্মদ ওবায়দুর রহমান’র সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল চট্টগ্রাম অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মোঃ সদরুল আমিন । কর্মশালায় ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের সিনিয়র লিডারশীপ ফেলোশীপ কার্যক্রম ২০২৪ এ অংশগ্রহনকারী বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ ও বান্দরবান জেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রেজা নিজেদের সিনিয়র ফেলোশীপ কার্যক্রমে সম্পৃক্ততায় নিজেদের অভিজ্ঞতা সবার সামনে তোলে ধরেন ।

এর পর কর্মশালায় অংশগ্রহনকারীরা সম্প্রীতির বান্দরবানে স্থানীয় সমস্যা সমাধানে কার্যকরী ভূমিকা রাখার প্রত্যয়ে চিহ্নিত স্থানীয় সমস্যা গুলো হতে অত্যাবশ্যকীয় ও জরুরী ভাবে সমাধান যোগ্য বিষয় সমূহ সবার সামনে তোলে ধরেন এবং শীঘ্রই অ্যাডভোকেসী কার্যক্রমের মাধ্যমে যথাযথ কতৃপক্ষের সাথে যোগাযোগের মাধ্যমে সমাধানের জন্য এক সাথে কার্যক্রম পরিচালনার জন্য প্রত্যয় ব্যক্ত করেন । কর্মশালায় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টি বান্দরবান জেলা’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ বেলাল হোসেন, জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক শওকত জামান মিশুক, বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, বান্দরবান জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক ও মাস্টার ট্রেইনার কেলু মং মারমা, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর বিষয়ক সম্পাদক ও মাস্টার ট্রেইনার আবুল কালাম মুন্না , বান্দরবান সদর উপজেলা বিএনপির সদস্য সচিব ও মাস্টার ট্রেইনার চ নু মং মারমা, জেলা আওয়ামী লীগের সদস্য ও কাউন্সিলর এ্যা মে চিং, জাতীয় মহিলা পার্টির সভাপতি তোয়াই নু মার্মা, বান্দরবান জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক এডভোকেট উ ম্যা সিং মার্মা, বান্দরবান জেলা বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারন সম্পাদক নারগিস সুলতানা, লামা উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ইয়াং ফেলো এডভোকেট জাহাঙ্গীর আলম, বাংলাদেশ আওয়ামী লীগের মাস্টার ট্রেইনার ও ইয়াং ফেলো সাইফুল ইসলাম সনেট, জাতীয় ছাত্র সমাজের আহবায়ক ও ইয়াং ফেলো সাংবাদিক মোহাম্মদ আলী ,শারমীন আক্তার প্রমূখ ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.