বারহাট্টায় সর্বজনীন পেনশন স্কিমের মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

১২

ওমর ফারুক আহম্মদ (নেত্রকোনা প্রতিনিধি)।নেত্রকোনা বারহাট্টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ৯ মে বৃহস্পতিবার বেলা ১২ ঘটিকায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আক্তার ববি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক জনাব শাহেদ পারভেজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাঈনুল হক কাশেম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আজাদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তাফিজ রহমান, সহকারী কমিশনার ভূমি বারহাট্টা, বারহাট্টা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, এছাড়াও নেত্রকোনা জেলা প্রশাসক কার্যালয়ের ৬ জন নতুন যোগদানকৃত সহকারী কমিশনার, বারহাট্টা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ মোহাঃ আবদুল কাদের সহ উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক প্রথমেই বারহাট্টা পাবলিক লাইব্রেরির বঙ্গবন্ধু কর্ণার টি উদ্ভোদন করেন। পরিদর্শনকালে তিনি লাইব্রেরি অবকাঠামো উন্নয়নের আশ্বাস দেন। এর পর বারহাট্টা উপজেলা পরিষদের হল রুমে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের অনুষ্ঠান শুরু করেন।

এই সময় জেলা প্রশাসক ইউনিয়নের চেয়ারম্যান গণ সহ বিভিন্ন দফতর প্রধানদের দায়িত্ব দেন, যেন প্রত্যেকেই এই স্কিমের আওতায় আসে। এই সময় অনেকেই আশ্বস্ত করেন যে আমরা এই সপ্তাহের মধ্যেই এই স্কিমের আওতায় আসবো ও অন্যদের উৎসাহিত করবো। এই পেনশন স্কিম টি শুধুমাত্র সোনালী ব্যাংক, অগ্রণী ব্যাংক ও সিটি ব্যাংকে করা যাবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.