বাঘায় শরবত ও স্যালাইন পানি হাতে পথচারীর সামনে রেড ক্রিসেন্ট সেচ্ছাসেবী।

৪৬

 

নিজস্ব প্রতিনিধি: তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ট, ইতিমধ্যে টিউবওয়েলে পানি না উঠায় সুপেয় পানির প্রচন্ড সংকট দেখা দিয়েছে। এই প্রচন্ড খরতাপে যখন ঘরের বাইরে বের হওয়া কষ্ট সাধ্য। তারপরও প্রয়োজনের তাগিদে প্রতিনিয়ত ঘর থেকে বের হতেই হচ্ছে। তীব্র তাপদাহে গলা শুকিয়ে কাঠ হয়ে যাচ্ছে পথচারীদের। এমনি এক ক্রান্তি লগ্ন সুপেয় ঠান্ডা পানি, লেবুর সরবত ও স্যালাইন পানি হাতে তৃষ্ণার্তদের পাশে দেখা গেছে রেড ক্রিসেন্টে সোসাইটির সেচ্ছাসেবীদের।

অতিরিক্ত তাপদাহের কথা চিন্তা করে মানবিক সেবার অংশ হিসেবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বাঘা উপজেলা শাখার আয়োজনে শুক্রবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে ঠান্ডা পানি,লেবুর
শরবত ও স্যালাইন পানি বিতরণ করা হয়।

জানা যায়, উপজেলার বিভিন্ন স্থানে পথচারী, ভ্যান-রিক্সা, অটোসহ সকল প্রকার যানবাহনের চালক ও যাত্রীদের
মাঝে ঠান্ডা পানি, লেবুর শরবত ও স্যালাইন বিতরণ করা হয়। শুক্রবার সকাল থেকে প্রায় ৮শ জন তৃষ্ণার্ত মানুষের হাতে ঠান্ডা পানি, লেবুর শরবত, স্যালাইন পানি তুলে দিয়েছেন বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটির বাঘা উপজেলা শাখার সেচ্ছাসেবকরা। রেড ক্রিসেন্টে সোসাইটির বাঘা শাখার পক্ষ থেকে ঠান্ডা পানি, লেবুর শরবত ও স্যালাইন পানি বিতরণ চলমান থাকবে বলে জানিয়েছেন সেচ্ছাসেবীরা।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বাঘা উপজেলার শাখার সাবেক লিডার আসিফ ইসলাম গুঞ্জন, বর্তমান টিম লিডার উর্মী খাতুন সহ আরো উপস্থিত ছিলেন, রাজু আহমেদ, আজমল, জিসান, জয়, সিজান, সাদিয়া, উর্মি প্রমুখ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.