শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায়, হাসপাতালে গিয়ে কানের মধ্যে পাওয়া গেল ডিজিটাল ডিভাইস।

২৩

ডেস্ক নিউজ:চাঁপাইনবাবগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় কানের মধ্যে ডিজিটাল ডিভাইস ব্যবহার করে অসদুপায় অবলম্বন করার দায়ে এক পরীক্ষার্থীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (০২ ফেব্রুয়ারী) সকালে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রের একটি কক্ষ থেকে তাকে আটক করে পুলিশ।

আটককৃত পরীক্ষার্থী শিবগঞ্জ উপজেলার বাজিতপুর গ্রামের এনামুল হকের ছেলে আজিম রেজা (২৯)। কানের মধ্যে ও বগলে দুটি ডিজিটাল ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দেয়ার অভিযোগে তাকে আটক করে পুলিশ।

জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রের একটি কক্ষে পরীক্ষা দিচ্ছিলেন আজিম রেজা। এসময় কক্ষে থাকা শিক্ষকদের সন্দেহ হলে দেহ তল্লাশি করতে চাইলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আজিম। এসময় দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে আটক করে। পরে দেহ তল্লাশি করে এসব ডিজিটাল ডিভাইস পাওয়া যায়।

আটকের পর কানে তীব্র ব্যথা হলে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা আজিম রেজাকে। পরে চিকিৎসক কানের মধ্যে থেকে একটি ডিভাইস বের করে। হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মো. আব্দুর রহমান বলেন, কানের ভেতরে পাওয়া ডিজিটাল ডিভাইস বের করার পর আজিম রেজার কান ব্যাথা কিছুটা কমেছে। তবে কি ধরনের ডিভাইস তা পরীক্ষা-নিরীক্ষার আগে নিশ্চিত করে বলা যাবে না।

এনিয়ে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ এজেএম মাসুদুর রহমান জানান, ডিজিটাল ডিভাইসসহ আটকের পর আজিম রেজাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। তার কাছে যে ইলেকট্রনিক ডিভাইস পাওয়া গেছে তা সম্পর্কে আমাদের ধারনা নেই। একেবারেই নতুন ধরনের ডিভাইস ব্যবহার করে পরীক্ষায় অসদুপায় অবলম্বন করে পরীক্ষা দিচ্ছিলো আজিম।

এদিকে, আটককৃত পরীক্ষার্থীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিন্টু রহমান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.