রাজশাহীতে নারী মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির একটি অডিও ফাঁস।

 

জাকারিয়া আল ফয়সাল,স্টাফ রিপোর্টার।রাজশাহীতে নারী মাদক কারবারির কাছে পুলিশের হেরোইন বিক্রির একটি অডিও ফাঁস হয়েছে বলে অভিযোগ উঠেছে। ওই পুলিশ সদস্য রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখায় (ডিবি) কনস্টেবল পদে কর্মরত। তার নাম মাহফুজুর রহমান। তবে অডিওতে শোনা কণ্ঠ তার নয় বলে দাবি করেছেন।

৩ মিনিট ৩৩ সেকেন্ডের ফাঁস হওয়া অডিও কল রেকর্ডে এক নারীর কাছে মাদক বিক্রির প্রস্তাব দিতে শোনা যায়। এ ছাড়া ওই নারী কারবারিকে মাদক কারবার চালিয়ে যেতে উৎসাহ দেওয়া হয়।অভিযোগ উঠেছে, সম্প্রতি কনস্টেবল মাহফুজ মোবাইল ফোনে কল করে কথা বলেন নগরীর রাজপাড়া থানার বাকির মোড় এলাকার সেলিমের স্ত্রী উম্মে খাতুনের সঙ্গে। তিনি একাধিক মাদক মামলার আসামি ও চিহ্নিত মাদক কারবারি।

তাদের কথোপকথনের অডিওতে তাকে বলতে শোনা যায়, ‘ওই ভাবি, তিন গ্রাম জিনিস (হেরোইন) আছে নেবেন?’ অপর প্রান্তে থাকা নারী মাদক কারবারি জবাবে বলছেন, ‘জিনিস দিয়ে আবার ধরবেন না তো আমাকে?’ জবাবে বলছেন, ‘আরে না, ধরবো না। ওই জিনিস নেবেন, নিলে দিয়ে দেবো। নিলে একা আসেন।’ জবাবে নারী বলেন, ‘দোকানে কেউ নাই, বেটা এলে একাই আসছি।

ম্মে খাতুনের ছেলে সম্রাট এটি তার মায়ের কণ্ঠ নিশ্চিত করে দাবি করেন, ‘ডিবি পুলিশের কনস্টেবল মাহফুজ তিন দফায় আমাদের কাছে হেরোইন বিক্রি করেছেন। যে অডিও ফাঁস হয়েছে ওই দিন তিন গ্রাম হেরোইন বিক্রির জন্য ফোন করেছিলেন। এর আগে তিনি ১৪ গ্রাম হেরোইন বিক্রি করেছেন।

তবে হেরোইন বিক্রির বিষয়টি অস্বীকার করে ফাঁস হওয়া অডিওর কণ্ঠ তার নয় দাবি করেন কনস্টেবল মাহফুজ। তার দাবি, ‘আমার বিরুদ্ধে এসব অভিযোগ সত্য না। অডিওর বিষয়টি ডিসি স্যার জানেন। আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

ডিবি পুলিশের সূত্রমতে, তিন বছর ধরে কনস্টেবল মাহফুজ ডিবি পুলিশে কর্মরত। তার বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নামে মাদক কারবারিদের কাছ থেকে মোটা অঙ্কের মাসোয়ারা নেওয়ার অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরে ডিবি পুলিশে কর্মরত থাকায় মাদক কারবারিদের সঙ্গে তার সখ্যতা রয়েছে। ফলে নিজেই মাদক কারবারের অপরাধে জড়িয়ে পড়েছেন।

আরএমপির গোয়েন্দা শাখার অতিরিক্ত উপপুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকার বলেন, ফাঁস হওয়া অডিওসহ তার বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। সত্যতা পেলে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.