মানিকগঞ্জে মিথ্যা মানববন্ধনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ।

হাফিজুর রহমান, জেলা প্রতিনিধি।মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়নে মিথ্যা মানববন্ধনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছে আজিমনগর ইউনিয়নবাসী ।

আজ,মঙ্গলবার (৭ মে) হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়নে মিথ্যা মানববন্ধনে বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান আজিমনগর ইউনিয়নে জনগন।

চর-দখলবাজ, চাঁদাবাজ, জুলুমকারী, মাদক সেবনকারী, সন্ত্রাসী ও নানা অপকর্মের মূলহোতা ফরিদপুরে চরভদ্রাসন উপজেলার চর-হরিরামপুর ইউনিয়নের মাসুদ মোল্লা,পারভেজ খান,সাব্বির খান,শহীদ, কুদ্দুস মোল্লা, সুমন ও আরও অনেকে মিলে হরিরামপুর উপজেলার আজিমনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলি আকবর খান ও শামছুদ্দিন মেম্বারের বিরুদ্ধে মানহানিকর ও উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মানববন্ধনের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

মিথ্যা মানববন্ধনে তীব্র প্রতিবাদ জানিয়ে জমিলা খাতুন বলেন, আমাদের সাবেক চেয়ারম্যান ভালো লোক,আমাদের পাশে সব সময় থাকে উনার নামে মিথ্যা মানববন্ধন করা হয়েছে ।

তানজিদ ইসলাম রবিন বলেন, ফরিদপুরের চর দখলবাজরা আমাদের মানিকগঞ্জের অংশ নেওয়ার জন্য এরকম পাঁয়তারা করছে । যাতে করে চর-দখল করতে সুবিধা হয়। এই মিথ্যা মানববন্ধনের তীব্র প্রতিবাদ জানাই।

শামছুদ্দিন মেম্বার জানান, উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাদের নামে মিথ্যা মানববন্ধন করা হয়েছে । যাতে করে আজিমনগর এর কিছু অংশ ওরা দখল করতে পারে ।

আজিমনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আকবর খান বলেন, আমরা সব সময় মানুষের সহযোগিতা করি, কারো ক্ষতি করি না । চর-দখলবাজ, ও সন্ত্রাসীরা এমনকি কিছু লোক মাদক সেবন করে, মূলত এরা আজিমনগরের জায়গা দখলের জন্য বিভিন্ন রকম ষড়যন্ত্র করে আসছে। তার একটি অংশ হিসেবে এই মানহানিকর ও মিথ্যা মানববন্ধন করেছে যার তীব্র প্রতিবাদ আমি ও আমার ইউনিয়নের জনগণ জানিয়েছে। প্রশাসন যেনো,দ্রুত ওদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.