নগরকান্দায় অসহায় নারীর জমি দখলের চেষ্টা ।

১৯৮

নগরকান্দা প্রতিনিধি।নগরকান্দা উপজেলা ডাংগী ইউনিয়নের শংকর পাশা গ্রামেরঅসহায় নারী রুমি বেগমের জমি দখলের চেষ্টা করে আসছে একই গ্রামের মৃত্যু নুরা কাজী দুই ছেলে লুৎফর কাজী, আব্বাস কাজী,জানাযায় রুমি বেগম তার বাবার দেওয়া সম্পত্তি উপর ঘড় তুলছিলেন
৫৯২ দাগে তবে এ অসহায় নারী কে জমি বিক্রি করার প্রস্তাব দেন কিছুদিন আগে লুৎফর কাজী, তবে রুমি বেগম বিক্রি করবে না বলে জানালেই শুরু হয় একের পর এক মামলা এ মামলা গুলো দিয়ে চাপ সৃষ্টি করে জায়গাটি দখলে নেওয়া চেষ্টা।

এদিকে রুমি বেগম বলেন আমি আমার বাবার সম্পত্তির উপর ঘর তুলছি তবে আমাকে এভাবে চাপ সৃষ্টি করলে আমি যে কোন সময় স্টক করতে পারি। আমি এর আগেও একবার স্টক করেছি,তবে আমার যদি কোন রকম প্রাণে ক্ষতি হয়ে যায় এ দায় ভার এই লুৎফর, আব্বাস , তাদেরকে ও তার সাথে জড়িত আছে যারা এ দায় তাদেরকেই নিতে হবে। রুমি বলেন আমার দুই ছেলে ঢাকা হোটেল কাজ করেন একটি ছেলে গায়ে শক্তি কম পায় তবুও জীবনের তাগিদে হোটেল কাজ করেআমার দুই ছেলের বউ নিয়ে আমি একা থাকি, আমার স্বামী কিছুদিন হলো মারা গেছেনআমি বিধবা হয়েও কোন বিচার পাচ্ছি না। আমার দাবি মাননীয় পুলিশ সুপার মহোদয় ফরিদপুর আমার বিষয় টি দেখবেন।

এদিকে এলাকা বাসীর দাবি রুমি বেগম এ সম্পত্তি প্রাই ৪০ বছর ধরে তার বাবা তাকে দিয়েছেন, আরও জানা যায় বিয়ের সময় এ সম্পত্তি রুমির বাবা তাকে দিয়েছেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.