ফরিদপুরে জসিম পল্লী মেলার উদ্বোধন।

১৭

মোহাম্মদ তরিকুল ইসলাম রুবেল,  ফরিদপুর।ফরিদপুরে জসিম পল্লী মেলা২০২৪ শুরু হল আজ থেকে । উদ্বোধনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : ড. তৌফিক- ই এলাহী চৌধুরীব বীর বিক্রম,প্রধানমন্ত্রীর বিদ্যুৎ ও জ্বালানি খনিজ সম্পদ মাননীয় উপদেষ্টা ।

তিনি বলেন ফরিদপুরে এই প্রথম কবি জসীমউদ্দীনের আয়োজনের সুন্দর পরিবেশ, এদিকে তিনি বলেন ফরিদপুর ২ আসনে সংসদ সদস্য যিনি হয়েছেন সাবেক সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী পুত্র
শাহদাব আকবার লাবু চৌধুরী ও ফরিদপুর সদর আসনে যিনি এমপি হয়েছেন আব্দুল কাদের আজাদ এরা রাজনীতিতে এসেছেন আমি খুব খুশি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : আব্দুল কাদের আজাদ,
মাননীয় সংসদ সদস্য ফরিদপুর ৩ তিনি বলেন জসিম উদ্দীন পল্লী কবি বলা হয় তবে তিনি শুধু পল্লী কবি নয় গান, নাটক,সব দিকেই তিনি এগিয়ে ছিলেন। একে আজাদ বলেন আমি ফরিদপুর ২ এ
৩০০ বিঘা জমি ক্রয় করেছি সেখানে আরও ২০০ বিঘা ক্রয় করব সেখানে গ্যাস পেলে মানুষের কর্মস্থান বাড়বে এজন্য প্রধানমন্ত্রী জ্বালানি উপদেষ্টা কাছে গ্যাসের দাবি করছি।

এদিকে উপস্থিত ছিলেন ফরিদপুর ২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী, জনাব মোর্শেদ আলম,পিপিএম,পুলিশ সুপার ফরিদপুর সভাপতিত্ব করেন কামরুল আহসান তালুকদার, জেলা প্রশাসক ও জসীম ফাউন্ডেশন, ফরিদপুর সভাপতি।  আরো উপস্থিত ছিলেন কবি পরিবারে সদস্য গনজনাব ড. জামাল আনোয়ার, কবি পুএজনাব খুরশিদ আনোয়ার কবি পুএ,জনাবা আসমা জসীম উদ্দীন তৌফিক , কবি কন্যারও উপস্থিত ছিলেন অম্বিকাপুর চেয়ারম্যান নুরুল আলম প্রমুখ ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.