যুবদল নেতাকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। 

৫৭

আল- মামুন, বারোবাজার-ঝিনাইদহ।

ঝিনাইদহে এক যুবদল নেতাকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
আহত যুবদল নেতা লিটন হোসেন ঝিনাইদহ জেলা যুবদলের সদস্য ও পাগলাকানাই ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক।
জেলা বিএনপি সভাপতি আব্দুল মজিদ বলেন,যুবদল নেতা লিটন হোসেন সন্ধ্যার পর শহরের পাগলাকানাই মোড় থেকে গ্রামের বাড়ি বাড়িবাথান ফিরছিলেন। পথে পাগলাকানাই ইউনিয়ন পরিষদের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যায়।

ঝিনাইদহ সদর হাসপাতালের মেডিকেল অফিসার জেসমিন সুলতানা জানান, আহত লিটনকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে।
তিনি বলেন, ধারালো অস্ত্রের আঘাতে রোগীর এক হাত পড়ে গেছে, অপর হাতও শরীর থেকে ৮০ শতাংশ বিচ্ছিন্ন। এছাড়াও শরীরের বিভিন্ন অংশেও ধারালো অস্ত্রের আঘাত আছে।
এ ঘটনার প্রতিবাদে রাতেই বিক্ষোভ করে জেলা যুবদল। ঘটনার সঙ্গে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের লোকজন জড়িত বলে দাবি বিএনপি নেতাদের।

এ বেপারে জানতে চাইলে ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, পূর্ব শত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটে থাকতে’ পারে। দোষীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.