বন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেননব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু।

মাসুদ রায়হান, যশোর জেলা প্রতিনিধি। প্রথম ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে মনিরামপুর উপজেলা পরিষদে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু আয বিকেলে মনিরামপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় তার সাথে ছিলেন সাবেক প্রতি মন্ত্রী বাবু স্বপন ভট্টাচার্য, মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ কাজি মাহমুদুল হাসান, ও বিভিন্ন নেতৃবৃন্দ।

উপজেলা পরিষদ নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন সাবেক প্রতি মন্ত্রী বাবু স্বপন ভট্টাচার্য, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি কাজি মাহমুদুল হাসান, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমজাদ হোসেন লাভলু, সভাপতি বাংলাদেশ আওয়ামী পৌর শাখা আহবায়ক নির্বাচন পরিচালনা কমিটি উপজেলা।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার জনতা ও বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত হন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী বলেন, আমরা সবাই একসাথে মিলে মিসে আমাদের মনিরামপুর কে আধুনিক মনিরামপুর উপজেলা গড়ে তুলবো। কোন রকম অন্যায় অনিয়ম দুর্নীতি চাঁদ বাজ থাকবেনা। আমার অসমাপ্ত কাজগুলো আমাদের উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু তার উন্নয়নের মধ্যে দিয়ে সমাপ্ত করবে। সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন এ্যাড ঃ বশির আহমেদ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.