মোল্লাহাটে করোনা প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত এর অর্থ-দন্ড

১৩৮

 

পার্থ রায়, উপজেলা প্রতিনিধি, মোল্লাহাট, বাগেরহাটঃবাগেরহাটের মোল্লাহাটে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ হতে সকলকে রক্ষায় সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওয়াহিদ হোসেন গত শুক্রবার বিকাল থেকে রাত ৯টা পর্যন্ত মোল্লাহাট এর বিভিন্ন বাজার ও বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ওয়াহিদ হোসেন দৈনিক সাহসী কন্ঠ কে জানান, মোল্লাহাট এ সর্বএ এ কার্যক্রম গত কয়েক দিন ধরে চলছে এবং আগামীতে আরো জোরদারভাবে চলবে।যদি কেউ এর আওতায় আসে তাহলে তার বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হবে।করোনার ভয়াবহতা থেকে মানুষ কে রক্ষায় সচেতনতা সৃষ্টির বিকল্প নেই।সময় তিনি স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন এবং অনেক এর মাঝে মাক্স বিতরণ করেন।

এসময় সরকারের ঘোষিত সিদ্ধান্ত লকডাউন অমান্য করে (বিকাল ৩ টায় পর) যে সকল হোটেল ও চায়ের দোকান খোলা রাখা সহ আড্ডা, তাস-লুডুর মাধ্যমে জুয়া খেলা চলছিল এমন প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে ৫ টি মামলায় ১৭ হাজার ৫০ টাকা নগদ অর্থ-দন্ড সহ সাজা দেয়া হয়।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.