মেখলে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

১৭১

 

নাছির উদ্দিন,হাটহাজারী,চট্টগ্রাম:এশিয়ার প্রাচীনতম ও মহান স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী মেখল ইউনিয়ন পরিষদের হলরুমে চেয়ারম্যান সালাহউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং প্রধান অতিথি হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রফিকুল ইসলাম এর উপস্থিতিতে মেখল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, সহ অঙ্গ সংগঠনের সাবেক, বর্তমানের প্রবীণ ও নবীন নেতাকর্মীদের উপস্থিতিতে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

পবিত্র কোরআন তেলাওয়াত করার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনার শুরু হয়ে ইউনিয়নের সাবেক ও বর্তমান দলীয় প্রবীণ ও নবীন নেতাকর্মীরা উপস্থিত থেকে একে একে স্বাগত বক্তব্য রাখেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাটহাজারী মডেল থানার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম। তিনি মেখল ইউনিয়নে ভয়াল মাদকের বিরুদ্ধে পারিবারিক ও এলাকা ভিত্তিক জোরালো ভূমিকা পালনের জন্য অনুরোধ জানিয়ে সমাজে বিভিন্ন সময়ের ঘটে যাওয়া নানান ঘটনা থেকে উত্তরণের জন্য বিভিন্ন দিক নির্দেশনা গুলো বাস্তবায়নের জন্য তুলে ধরার মাধ্যমে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের সভাপতি ও সমাপনীর বক্তব্য প্রদান করেন মেখল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সালাহউদ্দিন চৌধুরী। তিনি তার বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠা লগ্নের সময় ও পরবর্তীতে মহান স্বাধীনতা সংগ্রামে ভূমিকা তুলে ধরার পাশাপাশি অতীত এবং বর্তমান সময়ের রাজনৈতিক ভাবে গভীর ষড়যন্ত্রের কালো অধ্যায়ের সংকটকালীন মূহুর্তের কথা স্মরণ করিয়ে দিয়ে উপস্থিত দলীয় নেতাকর্মীদের মাঝে তুলে ধরেন। শেষে সকলের উপস্থিতিতে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.