মাগুরায় অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে তরুণ আটক

২৩

মো আলামিন শেখ,মহম্মদপুর উপজেলা প্রতিনিধি,মাগুরা।

মাগুরার মহম্মদপুরে এক স্কুলছাত্রীর ‘অশ্লীল’ ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবির অভিযোগে কামাল হোসেন মিলন (২৫) নামের এক তরুণকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্রীর মা মহম্মদপুর থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। আজ রাতেই উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের মহেষপুর গ্রাম থেকে কামালকে আটক করে মহম্মদপুর থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, কামাল হোসেন উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের মহেষপুর গ্রামের তোতা মিয়ার ছেলে। কামাল ২০১৪ সালে সেনাবাহিনীর সৈনিক পদ থেকে চাকরিচ্যুত হন।

পাশের একটি গ্রামের এক হিন্দু পরিবারের স্কুল পড়ুয়া দশম শ্রেণির ছাত্রীকে (১৪) কামাল নানাভাবে উত্ত্যক্ত করে আসছিলেন।

ছাত্রী বিষয়টি তাঁর পরিবারের সদস্যসহ সবাবাকে জানান। একপর্যায়ে কামাল তাঁর মোবাইলফোনে থেকে ছাত্রীর মোবাইলফোনে ভিডিও কল দেন। সেখান থেকে কৌশলে ছাত্রীর ছবি সংগ্রহ করেন। এরপর সম্পাদনা করে ছাত্রীর মুখের সঙ্গে নগ্ন ছবি জুড়ে দিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ২ লাখ টাকা দাবি করেন। নগ্ন ছবি মেয়েটির স্বজনদের ফোনের ম্যাসেঞ্জারে পাঠি টাকার জন্য চাপ দেন।

ছাত্রী স্বজনদের সঙ্গে আলাপ করে কৌশলে টাকা দেওয়ার কথা বলে কামালকে মহেষপুর বাজারে আসতে বলেন। বিষয়টি পুলিশকেও জানানো হয়।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পুলিশ স্থানীয় কিছু লোকজন নিয়ে মহেষপুর বাজারে অপেক্ষা করতে থাকে। একপর্যায়ে কামাল ব্যাটারি চালিত অটোরিকশা করে টাকা নেওয়ার জন্য আসেন। এরপর স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ তাঁকে হাতেনাতে আটক করে। এ সময় অটোরিকশাসহ চালক পালিয়ে যান।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারক বিশ্বাস জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত কামালের বিরুদ্ধে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এর আগে একাধিক মামলা রয়েছে। সে প্রেমের সম্পর্কসহ নানা কৌশলে নারীদের অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অর্থ আদায় ও প্রতারনা করে আসছে বলে অভিযোগ রয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.