ভোলায় পিকআপ অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২

৯৪

এইচ এ শরীফ :

বোরহানউদ্দিন
উপজেলার টবগী ইউনিয়ন এর অন্তর্গত রাস্তার মাথা বাজার সংলগ্ন কামাল চেয়ারম্যান বাড়ীর দরজায় মাছবাহী পিকআপের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২ জন।

শনিবার রাত ৮ঃ৩০ টার দিকে ভোলা টু চরফ্যাশন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এসময আহত হন ২ জন।

পুলিশ ও স্থানীয়রা জানান, চরফ্যাশন থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-হ (১৩০৫৪২) নম্বরের পিকআপটি ভোলার উদ্দেশ্যে রাস্তার মাথা বাজারের কাছাকাছি আসলে বেপরোয়া গতির ফলে সামনে থাকা মাহিন্দ্র’কে ওভারটেক করতে গিয়ে চরফ্যাশনগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়, এতেকরে ঘটনাস্থলে ৩ গুরুতম আহত হন। পরে তাদের ২ জন’কে ভোলা সদর হাসপাতালে নেওয়া হয়। পরে ১ জনের মৃত্যু নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহত হলেন, মো. সুমন (২৮) পিতা-জয়নাল আবদিন। মৃত্যু সুমন বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জয়নাল আবেদীন এর ছেলে।

তাৎক্ষণিকভাবে আহতদের ১ জনকে নাম-রাছেল,পিতা- রাস্তার মাথা বাজারে প্রাথমীক চিকিৎসা দিয়ে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

অপরদিকে অটোরিকশা চালক মোঃ রফিক, পিতা-হাবীবকে ভোলা সদর হাসপাতাল থেকে আশংকাজনকভাবে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে রেফার করা হয়েছে।

অপরদিকে ঘুইংগারহাট বাজারের সাধারণ মানুষ, বাজার ব্যবসায়ী ও অটো চালকদের দাবি ভোলার বাস মালিক সমিতির মত মাছবাহী পিকআপগুলো দিনে দিনে ভয়ানক বেপরোয়া ভাবে চালিয়ে প্রতিনিয়তই রোড এক্সিডেন্টের শিকার হয়।

প্রতিনিয়ত বাস ও পিক-আপ ড্রাইবারদের উদাসিনতায় ঝড়ে যায় তাজা তাজা প্রান।

কিছুসময় জনগন এই ঘাতক পিক-আপ ড্রাইভারের ফাঁশি চায়!এবং তাদের প্রতিটি পরিবার যেন ক্ষতি পুরন পায় এ জন্য ভোলা টু চরফ্যাশন মহাসড়ক অবরোধ করে রাখার চেষ্ট করলেও পরে পুলিশ এসে নিয়ন্ত্রণে আনে।

এদিকে ভোলা সদরে ভিন্ন রোড এক্সিডেন্টে আরো ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তার নাম ঠিকানা পরিচয় এখনো জানা যায়নি।

বোরহানউদ্দিন থানার ওসি মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ১ জন ভোলা সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন। ঘটনাস্থল থেকে পিক-আপটি জব্দ করা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.