বাকেরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা ও ডেপুটি কমান্ডার মানিক হোসেন মোল্লার মৃত্যু

২১৩

নাজমুল হাসান নবীন,বাকেরগঞ্জ উপজেলা প্রতিনিধি: বাকেরগঞ্জের বীর মুক্তিযোদ্ধা,ডেপুটি কমান্ডার ও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি, অতি সাদা মনের মানুষ জনাব মানিক হোসেন মোল্লা আজ সকাল ৮ ঘটিকায় তিনি ঢাকার একটি বেসরকারি মেডিকেল কলেজে চিকিৎসারত অবস্থায়রত অবস্থায় ইন্তেকাল করেন, ইন্না-লিল্লাহ ও ইন্না-লিল্লাহি রজিউন।

তার মৃত্যুতে বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য শান্তি চুক্তির রুপকার জনাব মোঃ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ ও বরিশাল সিটি কর্পোরেশন মেয়র জনাব মোঃ সাদিক আবদুল্লাহ গভীর শোক প্রকাশ করছেন।

একই সাথে বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ সামছুল আলম চুন্নু, সহ সভাপতি ও উপজেলা ভাইচ চেয়ারম্যান জনাব মোঃ মিজানুর রহমান মিজান মিজান, সাধারণ সম্পাদক ও বাকেরগঞ্জ পৌর মেয়র জনাব মোঃ লোকমান হোসেন ডাকুয়া সহ বাকেরগঞ্জ পৌর যুবলীগ আওয়ামীলীগ, বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ পৌর ছাত্রলীগ গভীর শোক প্রকাশ করছে ।

মরহুমের জানাযা নামাজ আজ বিকাল ৫.৩০ মিনিটে বাকেরগঞ্জ জে এস ইউ মডেল হাইস্কুলে অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে বাকেরগঞ্জের সর্ব সাধারণ ও বাকেরগঞ্জ উপজেলা প্রশাসন জনাব মাধবি রায় ও সহকারী ভুমি জনাব মোঃ তরিকুল ইসলাম এবং বাকেরগঞ্জ থানা ইনচার্জ জনাব মোঃ আলাউদ্দিন মিলন অংশ গ্রহণ করে। পরে তাকে তার নিজ বাড়ি পৌরসভা ৭ নং ওয়ার্ড মোল্লা বাড়ি পারিবারিক কবর স্থানে রাষ্টিয় মর্যাদায় দাফন করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.