সীমান্তবর্তী এলাকার এতিম শিশুদের সাথে ইফতার ভাগাভাগি করে নিলো নওগাঁ পত্নীতলা ব্যাটালিয়ন ১৪ বিজিবি এর উপ শাখা সীপকস।

 

মোঃ সাইদুল ইসলাম হেলাল,ব্যুরো প্রধান রাজশাহী।বর্ডার গার্ড বাংলাদেশ এর সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সীপকস) একটি কল্যাণমুখী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি প্রতি বছর অসহায় ও দুস্থ জনগনের জন্য বিভিন্ন কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় এ বছর পবিত্র মাহে রমজান উপলক্ষে সীমান্ত পরিবার কল্যাণ সমিতি (সীপকস) এর পক্ষ হতে দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

এরই অংশ হিসেবে অদ্য ২৫ মার্চ ২০২৪ তারিখ সীমান্তবর্তী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলাধীন পশ্চিম কড়িয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর উপ-শাখা সীপকস কর্তৃক ৮০ জন এতিম শিশুদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এতিম শিশুদের সাথে ইফতারে অংশগ্রহণ করেন পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ হামিদ উদ্দিন, বিজিবিএমএস, পিএসসি।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে অত্র ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোঃ শাফায়াত জামিল অনব, সহকারী পরিচালক মোহাম্মদ শাহ আলম এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ অন্যান্য আমন্ত্রিত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.