পটুয়াখালী জেলা ছাত্রলীগ নেতা খায়রুল এগিয়ে আসলেন দুস্থদের মাঝে

২৯

 

মোঃ রেশাদুল হক,
জেলা প্রতিনিধি, পটুয়াখালী।।

বাংলাদেশে করোনাভাইরাস প্রতিরোধে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পাশাপাশি কাজ করছে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন। তারই অংশ হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ এরইমধ্যে দেশের বিভিন্ন স্থানে নানা সচেতনতামূলক কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়নে করছে। করোনা সংকট মোকাবিলায় স্বেচ্ছাসেবী টিম, দুস্থ ও খেটে খাওয়া মানুষকে খাদ্যসামগ্রী প্রদান, স্বাস্থ্য বিষয়ক মেডিকেল টিম ইত্যাদি সেবাসহ জরুরি বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করেছে সংগঠনটি।

এই সংকটময় মুহূর্তে দুস্থ-অসহায় মানুষেরা যখন বিভিন্নভাবে অবহেলিত হচ্ছেন তখন পটুয়াখালী জেলা ছাত্রলীগের সদ্য সাবেক উপ-প্রচার সম্পাদক খায়রুল ইসলাম বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশনা মোতাবেক মানবতার ফেরিওয়ালা হয়ে ছুটে চলেছেন সহযোগিতার হাত নিয়ে।

কঠোর লকডাউনে যখন একমুঠো খাবারের জন্য হাহাকার চলছে ঠিক তখন শুরু হয়েছে সিয়াম সাধনার মাস মাহে রমজান। এই রমজান মাসে খেটে খাওয়া অসহায় ও দুস্থ মানুষের কথা চিন্তা করে আজকে পটুয়াখালী শহরের চৌরাস্তা এলাকায় ইফতারি বিতরণ করেন পটুয়াখালী জেলা ছাত্রলীগের সদ্য সাবেক উপ-প্রচার সম্পাদক জনাব খায়রুল ইসলাম।

জনাব খায়রুল ইসলাম দৈনিক সাহসী কন্ঠকে বলেন,
বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে। সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। এ অবস্থায় বাংলাদেশ ছাত্রলীগ,কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাইয়ের দিকনির্দেশনায় জেলা ছাত্রলীগ জনসাধারনকে সচেতন করতে কাজ করে যাচ্ছি এবং সাধ্য মতো অসহায়-দুস্থ মানুষের পাশে থাকার চেষ্টা করছি।

তিনি আরো বলেন, করোনা মহামারিতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, বাংলাদেশে যখন প্রথম করোনা ভাইরাস সংক্রমণ ধরা পরে তখন থেকেই জনাব খায়রুল ইসলাম বিভিন্ন জনসচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে আসছে।

50% LikesVS
50% Dislikes
1 Comment
  1. মোঃ রেশাদুল হক says

    ভালো উদ্যোগ।

Leave A Reply

Your email address will not be published.