পটুয়াখালী জেলার করোনা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত সভা অনুষ্ঠিত

২৩৮

মোঃআল-আমিন,পটুয়াখালী সদর উপজেলা প্রতিনিধি: জেলা পর্যায়ে কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্য সেবা ব্যবস্থাপনা ও অন্যান্য সরকারি কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে পটুয়াখালী জেলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জনাব রওনক মাহমুদ, সচিব, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মহোদয়ের সভাপতিত্বে আজ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পটুয়াখালী জেলার বর্তমান করোনা পরিস্থিতি ও সার্বিক আইন-শৃঙ্খলা সংক্রান্ত একটি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জনাব কাজী কানিজ সুলতানা হেলেন, সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য ; বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব কাজী আলমগীর, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; বীর মুক্তিযোদ্ধা জনাব ভিপি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন, পটুয়াখালী; জনাব ডা. মোহাম্মদ আব্দুল মতিন, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, পটুয়াখালী; জনাব মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, পটুয়াখালী; জনাব এ্যাড. মোঃ গােলাম সরােয়ার, চেয়ারম্যান, পটুয়াখালী সদর উপজেলা পরিষদ; জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, উপজেলা নির্বাহী অফিসার গণ, সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন পটুয়াখালী জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

সভায় পটুয়াখালী জেলার করোনা পরিস্থিতি, ভ্যাকসিন প্রদান কার্যক্রম, পটুয়াখালী ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই সিস্টেম স্থাপন কাজের অগ্রগতি, ঘূর্ণিঝড় ‘ইয়াস’ এ ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে মানবিক সহয়তা বিতরণ, ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ, করোনাকালীন সময়ে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সহ বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোচনা হয় এবং গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করা হয়।

পর্যালোচনা সভা শেষে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মানিত সচিব জনাব রওনক মাহমুদ মহোদয় পটুয়াখালী ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চলমান সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই সিস্টেম স্থাপন কাজের অগ্রগতি সরজমিনে পরিদর্শন করেন। এসময় তিনি কাজের গুনগত মান বজায় রেখে দ্রুততম সময়ের মধ্যে এই কাজ শেষ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.