পটুয়াখালীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষনের দায়ে বৃদ্ধ গ্রেফতার

২১

মোঃআল-আমিন,ডেস্ক রিপোর্ট: পটুয়াখালীর গলাচিপায় ১২ বছরের এক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় মো. জালাল গাজী (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে র‌্যাব- ৮ পটুয়াখালী। গতকাল রোজ মঙ্গলবার বিকেলে উপজেলার গজালিয়া ইউনিয়নের কল্যাণ কলস এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় ঐ বৃদ্ধকে। ধর্ষক জালাল গাজী দক্ষিণ চরচন্দ্রাইল গ্রামের বাসিন্দা।

জানা গেছে, গত ১২ এপ্রিল বাক প্রতিবন্ধী ঐ শিশুটি চায়ের দোকানদার ধর্ষক জালাল গাজীর দোকানে যায়। ঐ সময় শিশুটিকে খাবারের প্রলোভন দেখিয়ে দোকানের পেছনে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে জালাল গাজী। পরে শিশুটির কান্নাকাটির শব্দ পেয়ে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে আসলে জালাল গাজী দৌড়ে পালিয়ে যায়।

এছাড়া ধর্ষক জালাল গাজী এলাকার প্রভাবশালী ব্যক্তি হওয়ায় ভুক্তভোগীর পরিবারকে হুমকি-ধামকি দিয়ে মামলা থেকে বিরত রাখার চেষ্টা করে। পরে গত ১৯ এপ্রিল গলাচিপা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে ভুক্তভোগীর পরিবার।

র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম বলেন, ‘গোপন সংবাদের মাধ্যমে ভিত্তিতে ধর্ষক জালাল গাজীকে ধরার জন্য অভিযান চালায় র‍্যাবেরএকটি অভিযানিক দল পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ধর্ষক জালাল গাজী দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে উপজেলার কল্যানকলস এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পরে ধর্ষক জালাল গাজীকে গলাচিপা থানায় হস্তান্তর করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.