গৌরনদীতে সৎ ও নিষ্ঠাবান প্রার্থী আব্দুল সোবাহান : জয়নাল আবেদীন

৬৩৩

মোঃ হাসিবুর রহমান, গৌরনদী প্রতিনিধি :

আসন্ন ২১শে জুন ২০২১ প্রথম ধাপের ইউপি নির্বাচনে বরিশালের সকল ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দলীয় সিদ্ধান্তে ও মাননীয় মন্ত্রী আলহাজ্জ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ এম পি এর আশির্বাদে, বরিশালের গৌরনদীতে সাতটি ইউনিয়নের মধ্যে একটি ব্যতীত ছয়টিতেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামিলীগ সমর্থিত প্রার্থীগন নির্বাচিত হয়েছেন। যেহেতু গৌরনদীর সকল ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে না, তাই সকল ইউপি সদস্য পদ প্রার্থীদেরকে পেশীশক্তির বলয়ের বাহিরে থেকে স্বচ্ছ ও নিরপেক্ষতা বজায় রেখে তাদের নির্বাচনী কার্যক্রম পরিচালনার নির্দেশনা প্রকাশ করেছেন।

উপরোক্ত নির্দেশনার আলোকে অদ্য ২নং বার্থী ইউপির ২নং ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী আব্দুল সোবাহান হাওলাদার (বি,এ) এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে স্থানীয় ভোটারবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ সহ উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের স্বনামধন্য সভাপতি জনাব জয়নাল আবেদীন হাওলাদার ও নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলহাজ্জ্ব আঃ রাজ্জাক হাওলাদার, এবং গৌরনদী আওয়ামিলীগের অন্যতম ত্যাগী নেতা জনাব মোঃ মগবুল হোসেন সরকার। আরও উপস্থিত ছিলেন সরকারী গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আক্তারুজ্জামান সাগর।

-ঃউক্ত অনুষ্ঠানে মোঃ মগবুল হোসেন সরকারের সঞ্চালনায়–
সভাপতি সাহেব তার উপদেশমূলক দিক-নির্দেশনায় বলেন, আমি আমার পূর্ব অভিজ্ঞতায় যতদূর জানি যে আপনারা আব্দুল সোবাহান হাওলাদারের একনিষ্ঠ সমর্থক ও ভোটার। আমি আশা করি আপনারা বিনাবিরোধে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে তাকে বিজয়ী করবেন।আপনাদের প্রতি সার্বক্ষনিক আমার নেক নজর থাকবে ইনশাআল্লাহ।
নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্জ্ব আঃ রাজ্জাক হাওলাদার বলেন আমি বহু বছর যাবৎ জনসেবায় নিয়োজিত আছি,পূনরায় চেয়ারম্যান হিসাবে আপনাদের সেবায় নিয়োগ পেয়েছি, আমি হজ্ব করেছি, আমি আপনাদেরকে ওয়াদা দিচ্ছি যে কোন কার্ড বা সাহায্য দেওয়ার ক্ষেত্রে আমার পরিষদের কাউকে কোন টাকা ঘুষ দিতে হবেনা। আর সোবাহানকে আপনাদের সম্মুখে আমাকে ওয়াদা দিতে হবে সে ইউপির সাহায্যের ক্ষেত্রে কারো কাছ থেকে কোন টাকা নিতে পারবেনা। তাহলে আমিও তাকে ওয়াদা দিবো, পরিষদে তার অংশের সাথে আমিও আমার অংশ থেকে সাহায্যদানের জন্য তাকে আপ্রান সহযোগিতা করবো। পরে উক্ত সভার সভাপতি অবসর প্রাপ্ত সেনা সদস্য আঃ হাই বয়াতী তার সমাপনী বক্তব্যের মাধ্যমে উঠান বৈঠকানুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.