“আউলিয়াপুর মানব কল্যান সোসাইটি” এর উদ্যোগে গরীব, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

৩১

মোঃ রেশাদুল হক,পটুয়াখালী জেলা প্রতিনিধি: পশ্চিম আউলিয়াপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে ‘আউলিয়াপুর মানব কল্যান সোসাইটি’ এর উদ্যোগে গরীব, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরন করা হয়।

এসময়ে অর্ধশতাধিক গরীব, অসহায় ও প্রতিবন্ধী এর পরিবার উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী গ্রহণ করন।

উক্ত প্রোগ্রামে উপস্থিত থেকে সেবাদান কর্মসূচি পরিচালনা করেন মহসিন মাহমুদ, আবু জাফর মোঃ সালেহ, মোঃ আল মামুন, তোফাজ্জল হোসেন (কমল), জিয়াউল হক বায়েজিদ, মোঃ জসিম উদ্দিন, রাসেল সিকদার, কাওছার সহ অন্যান্য সকল সদস্য বৃন্দ ও স্হানীয় জনগণ।

এসময়ে মহসিন মাহমুদ বলেনঃ আমরা এই সংগঠন মানব সেবায় এগিয়ে নিতে চাই, এলাকায় জনকল্যাণমুখী এবং সচেতন মুলুক কাজ করতে চাই এবং আমাদের সংগঠনের কাজ হবে সবসময় গরিব দুঃখী মেহনতী মানুষের পাশে থাকা।

মোঃ আল মামুন বলেনঃ আমাদের এই সংগঠন অরাজনৈতিক, আমাদের উদ্দেশ্য আপনারা যারা আজ আমাদের সামনে বসে আছেন আপনাদের মতো লোকদের পাশে থেকে পথ চলা। আপনাদের মতো যারা আছে তাদের যে কোন সমস্যায় আমাদের পাশে পাবেন, আমরা আছি সবসময়। আমাদের প্রতিটা সদস্যদের নিজস্ব অর্থায়নে এই সংগঠন পরিচালিত হবে আপনাদের জন্য আমরা প্রতি মাসে ফ্রী চিকিৎসার ব্যবস্থা করবো এবং আমাদের একটাই উদ্দেশ্য শুধু মাএ মানব সেবা করা এখানে অন্য কোন উদ্দেশ্য নেই। সর্বপরি আপনাদের পাশে থাকতে পেরে এবারের ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারার মতন বড় আনন্দ কি হতে পারে।

নিদিষ্ট দূরত্ব বজায় রেখে চেয়ারে বসিয়ে আগত অতিথিদের উক্ত সেবাদান কর্মসূচি পরিচালনা করা হয়।

50% LikesVS
50% Dislikes
1 Comment
  1. মোঃ রেশাদুল হক says

    শুভ কামনা রইলো সকলের জন্য।

Leave A Reply

Your email address will not be published.