সি ডাব্লু এফ,সিএমকেএস ও দৈনিক প্রবাহের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস পালন , মোঃ মিজানুর রহমান ।

১৮

স্টাফ রিপোর্টার, The European Union এর অর্থায়নে
The Free Press unlimited and article 19 সার্বিক সহযোগিতায় CWF, CMKS, The Daily probaha এর যৌথ পরিচালনায় খুলনায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

খুলনায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শুক্রবার সকাল ৯ টায় খুলনা রেল স্টেশন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রাটি রেল স্টেশন থেকে শুরু হয়ে খুলনা জেলা শিল্পকলা একাডেমীতে এসে শেষ হয়।

বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে নারীর সম অধিকার সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ  এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে খুলনা জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভার আয়োজন করা হয়।
মহিলা বিষয়ক দপ্তরের উপপরিচালক হাসনা হেনার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা সিটি কর্পোরেশন মেয়র তালুকদার আব্দুল খালেক।

এছাড়াও উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,খুলনা পিপিএম বারের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান, খুলনা মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আলমগীর কবীর,খুলনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সরদার মাহবুবুর রহমান এ সময় উপস্থিত ছিলেন সিডব্লুএফের পরিচালক নাসিমুল হক, নির্বাহী পরিচালক হোসনআরা বেগম,কর্মসুচী পরিচালক মোঃ আজাদুর রহমান,যোগাযোগ কর্মকর্তা ইভানা আফ্রিন ও অ্যাডমিন অ্যাকাউন্টস অফিসার হামিদা খাতুন এবং সিএমকেএসের নির্বাহী পরিচালক মো: আবুল হোসেন, অ্যাডভোকেসি ও ডকুমেন্টেশন কর্মকর্তা গোলাম মওলা রানা এবং দৈনিক প্রবাহের সিনিয়র রিপোর্টার ও প্রজেক্ট কর্ডিনেটর প্রবাহ নিউজ টিভির নিউজ ইনচার্জ আনিছুর রহমান কবির, রিপোর্টার শামীম হোসেন, আজবার রাজ, পিংকি জাহানারা ও সাজিদুল আলম, ভয়েসম্যান তানিশা খান, ভিডিও এডিটর সিয়াম হোসেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.