সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

২১

আমিনুল ইসলাম আহাদ, ব্রাহ্মণবাড়িয়া।

গত ২৮শে অক্টোবর ২০২৩ইং অনুষ্ঠিতব্য ঢাকায় বিএনপির সমাবেশে বিভিন্ন গণমাধ্যমের অন্তত ৩০ সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করেছে কসবা থানা প্রেস ক্লাব সাংবাদিকরা।

অদ্য সোমবার ৩০শে অক্টোবর ২০২৩, দুপুরে কসবা সুপার মার্কেট চত্বরে মানববন্ধনের আয়োজন করে কসবা থানা প্রেস ক্লাব এতে একাত্মতা পোষণ করে অংশ নেয় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা।

কসবা থানা প্রেস ক্লাব সভাপতি মোবারক হোসেন চৌধুরী নাছিরের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কসবা পৌরসভা আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম, মুক্তিযোদ্বা সন্তান কমান্ড কসবা শাখা সভাপতি ও সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, কসবা উপজেলা আওয়ামীগের কোষাধ্যক্ষ আলী আজম, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ মির্জা আজম, সাবেক ছাত্রলীগের সভাপতি আলী রেজা পলাশ, তাতীঁলীগ সভাপতি জুবেল ভূইয়া শাহা আলম, কসবা থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কসবা শাখা সাধারণ সম্পাদক সাংবাদিক রাসেল মিয়া, জাতীয় পত্রিকা অগ্নি শিখা বিশেষ প্রতিনিধি শাহপরান,কসবা উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহবায়ক কাজী মানিক, জেলা সদস্য আবির মোহাম্মদ সোহাগ, প্রত্যাশা টিভি সাংবাদিক ফরহাদ খান,ফটো সাংবাদ মামুন, যুবলীগ নেতা মনির, তাতীঁলীগ নেতা কামাল ,মানবাধিকার ও সাংবাদিক কর্মী এইচ আলম শাহীন, দৈনিক তৃতীয় মাত্রা কসবা প্রতিনিধি নাফিউ হাসান চৌধুরী প্রমুখ।

আলোচনায় বক্তারা পেশাগত দায়িত্ব পালনকালে এমন বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেইসঙ্গে সাংবাদিক নির্যাতন বন্ধ ও সাংবাদিকদের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোড় দাবি করেন তারা।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.