সরবত খাওয়াকে কেন্দ্র করে গৃহবধূকে হত্যার অভিযোগ

১৬

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরো প্রধান,খুলনা: বাগেরহাটের ফকিরহাটে ব্রাক্ষণরাকদিয়া গ্রামে ইফতারির সময় সরবত খাওয়াকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে মোঃ নাসির এর স্ত্রী তাসলিমা বেগম(৪৫) কে হত্যা করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হয়। অবস্থার অবনতি দেখে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এর পরে এলাকায় এনে তড়িঘড়ি করে কবর দিতে গেলে স্থানীয়দের সন্দেহ হলে বাঁধা প্রদান করেন। তার পরেই হত্যার রহস্য উন্মোচন হতে থাকে। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছে হত্যার সাথে জড়িত সন্ধেহে রাজিয়া বেগম নামের ১ জনকে আটক করেছে। এলাকাবাসী জানান এই মহিলা এবং তার কলেজ পড়ুয়া ছেলে বাবু দুইজন মিলে তাছলিমা বেগম কে তলপেটে লাথি মারার পরে দেয়ালে সাথে মাথা আঘাত করা হয়, তারপর মাথায় বাড়ি মেরে তাকে হত্যা করে।

এ বিষয়ে ফকিরহাট মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ খাইরুল আনাম বলেন নিহতের লাশ উদ্ধার করে বাগেরহাট মর্গে প্রেরনের করছি।হত্যার সঙ্গে জড়িত কাওকে ছাড় দেওয়া হবে না। এলাকাবাসীর দাবি হত্যার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হোক।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.