কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো সাতপাড় সরকারি নজরুল কলেজ ছাত্রলীগ

৭৪

শান্তনু রায়,উপজেলা প্রতিনিধি,গোপালগঞ্জঃ গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়নের ভেন্নাবাড়ি গ্রামের দরিদ্র কষক (গোবিন্দ বাড়ৈ) এর ধান কেটে দিয়েছে সাতপাড় সরকারি নজরুল কলেজের ছাত্রলীগ। করোনা ভাইরাস এর কারণে চলতি বোরো মৌসুমে ধান কাটা শ্রমিকের শংকট দেখা দেওয়ায়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আদেশ বাস্তবায়নের লক্ষ্যে শুক্রবার (৩০ এপ্রিল) সকালে জেলা ছাত্রলীগের সভাপতি মোল্লা নিউটন ও সাধারণ সম্পাদক এম.ডি আতাউর রহমান পিয়াল এ নেতৃত্বে সাতপাড় সরকারি নজরুল কলেজ এর ছাত্রলীগ কর্মীদের একটি দল গোবিন্দ বাড়ৈ এর ১৪ কাঠা জমির ধান কেটে বাড়ি তুলে দেন।

উক্ত ধান কাটায় নেতৃত্ব দেন অজয় বিশ্বাস, রজত বিশ্বাস টুটুল, সম্রাট মোল্লা, মোল্লা মো: লিমন বাঙালী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সরকারি নজরুল কলেজ ছাত্রলীগ এর এক নিষ্ঠকর্মী মোল্লা লিমন বাঙালি, তার কাছে তাদের অনুভূতি জানতে চাইলে তিনি দৈনিক সাহসী কন্ঠকে বলেন, দেশ ও দশের প্রয়োজনে আমরা সরকারি নজরুল কলেজ ছাত্রলীগ বদ্ধ পরিকর। গত বছরের ন্যায় আমরা এ বছরও গরীব কৃষকের পাশে আছি, আমরা সব সময় অপেক্ষায় থাকি কখন আমাদের ভাইয়েরা ভালো কাজের নির্দেশ দেবেন আর আমরা তা পালন করার জন্য শতভাগ প্রস্তুত থাকি।

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পর্যন্ত কৃষকদের পাশে থাকবো আমরা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.