শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার।

২২

হুমায়ুন কবির, ময়মনসিংহ।

ময়মনসিংহের তারাকান্দায় মাদ্রাসা শিক্ষক কর্তৃক এগারো বছরের শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের করার পর অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে ১৯শে জুলাই ২০২৩ (বুধবার) আদালতে সোপর্দ করেছে থানা পুলিশ।
১৭ই জুলাই ২০২৩ (সোমবার) দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার হরিয়াগাই ঈদগাহ দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসায়।
অভিযুক্ত শিক্ষক ধোবাউড়া উপজেলার রামনাথপুর গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের পুত্র মতিউর রহমান শামীম (২৩)। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই শামসুর রহমান জানান, মাদ্রাসাটির নাজেরা বিভাগের শিক্ষার্থীকে ফুঁসলিয়ে ঐ মাদ্রাসার শিক্ষক ঘুমানোর ঘরে বলাৎকার করে। এ সময় উক্ত শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকি প্রদানপূর্বক বিষয়টি কাউকে না জানানোর জন্যও বলে সে। বলাৎকারের শিকার শিশুটি এরপর বাড়িতে এসে তার মা’কে বিষয়টি জানালে বিষয়টি প্রকাশ পায়। এরপর শিশুটির মা শেফালী বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, বলাৎকারের ঘটনায় অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তাকে বুধবার বিজ্ঞ আদালতেও সোপর্দ করা হয়েছে। তদন্তপূর্বক তার বিরুদ্ধে সকল ধরনের আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে বলে তিনি জানান।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.