রংপুর জেলা পুলিশ লাইন্সের রিজার্ভ ইন্সপেক্টরের বিদায়ী সংবর্ধনা

১৯৬

 

ওমর ফারুক, ব্যাুরো প্রধান, রংপুর:

মানুষের কর্মই তার বড় পরিচয় এসপি বিপ্লব কুমার সরকার সেটাই প্রমান করলেন।যেতে নাহি দিব হায়

তবুও যেতে দিতে হয়

তবু চলে যায়-

প্রত্যেককেই বিদায় নিতে হবে আগে কিংবা পরে, সময় উপস্থিত হলেই তারই ধারাবাহিকতায় (৩০ জুন২০২১ ইং) রংপুর পুলিশ সুপার কার্যালয়ে রংপুর জেলা পুলিশ লাইন্সের রিজার্ভ ইন্সপেক্টর (আরআই) জনাব মোঃ আব্দুস সালামকে অবসরজনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত। সংবর্ধনা দেন রংপুর জেলা পুলিশের অভিভাবক, বাংলাদেশ পুলিশের আইডল, মান্যবর পুলিশ সুপার জনাব #বিপ্লব_কুমার_সরকার বিপিএম-বার, পিপিএম মহোদয়।

এসময় তিনি সদ্যবিদায়ী আরআই-এর কর্মময় জীবনের স্মৃতিচারণা করতে গিয়ে বলেন, প্রতিটি মানুষের কর্মই তার সবচেয়ে বড় পরিচয়। তাই, আমাদের কর্মজীবনকে কল্যাণময় করতে হবে, তবেই মানব জীবনের স্বার্থকতা।একজন পুলিশ অফিসারের ন্যায়পরায়ণতা ও দেশের প্রতি ভালোবাসা থেকে নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করা উচিত।এসময় পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী আরআই-কে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার প্রদান করেন।পরবর্তীতে সময়ে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে একটি সুসজ্জিত গাড়িতে বিদায়ী আরআই-কে তার বিদায়ী কর্মস্থল থেকে নিজ বাসায় পৌঁছে দেয়া হয়।

বিদায়ী সংবর্ধনায় আরও উপস্থিত ছিলেন রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মধুসুদন রায়।অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব সৈয়দ মোহাম্মদ ফরহাদ।অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ আনোয়ার হোসেন।আরোও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (এসএএফ) জনাব মোঃ আশরাফুল আলম পলাশ সহ সংশ্লিষ্ট কর্মকর্তারাগণ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.