যৌতুকের টাকার জন্য স্ত্রীকে হত্যা করলো স্বামী

৩৯৭

 

মো: মেহেদী হাসান আশিক,ডেস্ক রিপোর্ট : পটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নে কবির হওলাদার (৪১) তার বিবাহিতা স্ত্রী সালমা বেগমকে যৌতুকের টাকা না পেয়ে হত্যা করে পালিয়ে যান।সালমা বেগমের পরিবারের লোকজন জানায়,কবির হাওলাদার অনেক সময় মাদকাসক্ত থাকতেন। প্রায়ই যৌতুকের টাকার জন্য স্ত্রী সালমা বেগমের উপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালাতেন কবির।

গত ২০ জুন রবিবার সালমা বেগমকে শারীরিক নির্যাতন করেন স্বামী কবির। নির্যাতনের ফলে সালমা বেগমের মৃত হয় এরপরে সালমা বেগমের মৃতদেহ গলায় রশি বেধে ঝুলিয়ে রাখেন স্বামী কবির।সালমা বেগমের পরিবারের লোকজন ২০ জুন সন্ধ্যার সময় গিয়ে সালমাকে মৃত অবস্থায় উদ্ধার করে। তারা ঘটনাস্থলে দেখেন ঝুলানো অবস্থায় সালমার পা মাটিতে ছিল এছাড়াও তার পরিবারের লোকজন বলেন, মৃতদেহে তাকে মারার যথাযথ প্রমান ও পাওয়া যায়।

কবির হওলাদার (৪১) পটুয়াখালী সদর উপজেলাধীন মাদারবুনিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গেড়াখালী গ্রামের শাজাহান হাওলাদারের ছেলে এবং সালমা বেগম ঐ একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোঃ আলাজ প্যাদার মেয়ে।এ ঘটনার পরে কবির হাওলাদার ও তার পরিবারের সবাই পলাতক আছে।এ হত্যা কান্ডটি এতদিনে জনসম্মুখে না আসার কারণ এটি যে হত্যাকান্ড এ ব্যাপারে তার পরিবার সম্পূর্ন নিশ্চিত হওয়ার পরে জনসম্মুখে জানিয়েছে।অপরাধীকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন সালমা বেগমের পরিবারের।এ ঘটনায় পটুয়াখালী থানায় মামলা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.