ভোলার তজুমদ্দিনে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

সাগর দও,তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি: শনিবার (১৭ এপ্রিল) দিন ব্যাপী তজুমদ্দিন উপজেলা সদর, মুচি বাড়ির কোনা বাজার, দক্ষিণ খাসেরহাট বাজার সহ বিভিন্ন জায়গায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব কুমার হাজরা। এ সময় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর আওতায় ১০টি মামলাই ১০ জন ব্যক্তিকে ৪৬০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও জনগণের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। জনগণকে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উদ্বুদ্ধ করা হয়।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা জানান, ‘করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে উপজেলার শম্ভুপুর খাসেরহাট বাজার সহ বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে আরো কঠোরভাবে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে।

অভিযানের সময় তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ জিয়াউল হক, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের কর্মচারীসহ তজুমদ্দিন থানার একদল চৌকস পুলিশ সদস্য সক্রিয়ভাবে উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.