বিজ্ঞ আইনজীবীকে হত্যার উদ্দেশ্যে নির্যাতন ও শ্লীলতাহানির চেষ্টা।

৫৪

 

অনন্ত সেলিম, বগুড়া জেলা প্রতিনিধি।বগুড়া জজ কোর্টের একজন বিজ্ঞ আইনজীবী এ্যাডঃ ফেরদৌসী আক্তার রুনাকে হত্যার উদ্দেশ্যে নির্যাতন ও শ্লীলতাহানির চেষ্টা করেছে শাহীন নামের এক যুবক। জানাগেছে  এ্যাডঃ ফেরদৌসী আক্তার রুনা  তার ব্যক্তিগত অফিসে বসতে গেলে হঠাৎ অফিসের দায়িত্বে থাকা সাজ্জাদুল আলম শাহীন পিতা  মৃত শাবলু মিয়া প্রথমে এ্যাডঃ রুনাকে তার চেয়ারে বসতে বাঁধাদেয় এবং এক পর্যায়ে হাতে থাকা মোটা লাঠি এবং পরে সেন্ডেল দ্বারা আঘাত করতে থাকে সেই সাথে শ্লীলতাহানির চেষ্টাও করে । এই শাহীনের বিরুদ্ধে  বর্তমানে বগুড়া জজকোর্টে দুটো মামলা চলমান আছে ।

এছারাও একজন নারীকে মেরে পা ভেঙ্গে দেওয়ার  মামলার আসামী এই সাজ্জাদুল আলম শাহিন। বর্তমানে ট্রপিকেল হোমস লিমিটেডের ক্ষুদ্র কর্মচারি হিসাবে নিয়োজিত  আছে।
ঘটনা সুত্রে জানা যায়, টাকা পয়সা আত্বসাৎ করার কাজে বাঁধা হওয়ায় এমন ঘটনা সে ঘটিয়ে থাকতে পারে এর আগেও আরো তিনজনকে মিথ্যা বদনাম দিয়ে অফিস থেকে  সরিয়ে দিয়েছে।ঠিক একই কারনে ট্রপিকেল হোমস লিমিটেডের লিগ্যাল অ্যাডভাইজার অ্যাডঃ ফেরদৌসী আক্তার রুনাকে হত্যার উদ্দেশ্যে আক্রমন ও শ্লীলতাহানির চেষ্টা করে।।এই  শাহিনের বাড়ি, চন্ডিহারা নিমারপাড়া, শিবগঞ্জ, বগুড়া বলে জানাগেছে।

একজন আইনজীবীর উপর নির্যাতনের বিচার এখন সময়ের দাবী। বর্তমানে অ্যাডঃ ফেরদৌসীজ আক্তার রুনা বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি আছে। মামলা দায়েরের প্রস্তুতী চলছে বলে জানান ভুক্তভোগী নিজেই।

 

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.