বান্দরবানের চাঁদের গাড়ী খাদে পড়ে ২ নারী পর্যটক নিহত, আহত ১০ ।

১৫

 

রিমন পালিত,বান্দরবান ব্যুরো।বান্দরবানের রুমার বগালেক সড়কে চাঁদের গাড়ী খাদে পড়ে ২ পর্যটক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১০ পর্যটক। শনিবার (২০ জানুয়ারী) সকালে কেওক্রাডং থেকে বগালেক আসার পথে দার্জিলিং পাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত পর্যটকরা হলেন ফিরোজা খাতুন (৫০) জয়নব (২৪)। তারা ঢাকার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে বেড়াতে আসা ৫০ জনের একটি গ্রুপ ৪টি চাঁদের গাড়ী নিয়ে শুক্রবার রুমার কেওক্রাডং ভ্রমনে যায়। সেখানে রাত্রী যাপন শেষে শনিবার সকালে বগালেক ফেরার পথে দার্জিলিং পাড়া এলাকায় পৌঁছালে ১ টি গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যায় ফিরোজা খাতুন ও জয়নব নামে ২ পর্যটক। আহত হয় আরো ১০ জন। ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় সেনাবাহিনীর সদস্যরা নিহত ও আহতদের উদ্ধার করে রুমা হাসপাতালে নিয়ে আসে। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুত্বর বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মাহাবুবুল হক বলেন- পর্যটকবাহী একটি চাঁদের গাড়ী কেওক্রাডং থেকে বগালেক আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে ২ পর্যটক নিহত হয়েছে। আহত হয়েছে আরো বেশ কয়েকজন। নিহত ও আহতদের উদ্ধার করে রুমা সদরে আনা হচ্ছে। তবে তাদের এখনো পরিচয় পাওয়া যায়নি।

 

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.