বাকেরগঞ্জে সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান হাসপাতালে ভর্তি।নেতৃবৃন্দের দোয়া কামনা।

 

বাকেরগঞ্জ-৬ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বরিশাল দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান অসুস্থ, জনাব, আবুল হোসেন খান শনিবার (১০ ফেব্রুয়ারি) চোখের ও কারর্ডিয়াক অসুস্থতা জনিত কারণে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি হয়েছেন।

এ সংবাদে বাকেরগঞ্জ উপজেলা, পৌর সভা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খানের রোগমুক্তি কামনা করেছেন ও দোয়া চেয়েছেন বাকেরগঞ্জ উপজেলা বিএনপি নেতা নাসির উদ্দিন হাওলাদার ও পৌর বিএনপির আহ্বায়ক নাসির উদ্দিন জোমাদ্দার অসুস্থ নেতার জন্য দ্রুত সুস্থতা কামনা করে দোয়া করার আহবান জানান।

অপরদিকে বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ আবুল হোসেন খান কে দেখতে রাজধানীর বারডেম হাসপাতাল ছুটে যান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জেড আই কামাল, আলাউদ্দিন জুয়েল ও সহ দপ্তর সম্পাদক ও গর্বের বাকেরগঞ্জ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ ওসমান গনি। স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ সাবেক সাংসদ আবুল হোসেন খানের রোগমুক্তি কামনা করেছেন ও দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.