ফেসবুকে পোষ্ট দেখে খাবার ও কাপড় নিয়ে বৃদ্ধার বাড়িতে মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক

২৮

লিটন বিন ইসলাম,মাধবপুর: হবিগঞ্জের মাধবপুরে মানবতার এক উজ্জ্বল উদাহরন স্থাপন করলেন মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক। উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর গ্রামের sh Uzzal তার ফেসবুক আইডি থেকে পুলিশ সুপার হবিগঞ্জ কে ট্যাগ করে একটি বৃদ্ধার ছবি পোস্ট করে। বিষয়টি পুলিশ সুপারের দৃষ্টিতে আসার সাথে সাথেই ওসি মাধবপুর থানা কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য দিকনির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার নির্দেশনায় থানা ওসি জনাব মুহাম্মদ আব্দুর রাজ্জাক স্থানীয় সাংবাদিকদের সহায়তায় উক্ত বৃদ্ধা মহিলার নাম ঠিকানা সংগ্রহ করে তাৎক্ষণিক উক্ত স্থানে হাজির হন।

স্থানীয় সূত্রে জানা যায় বৃদ্ধা মহিলার নাম মাবিয়া খাতুন। বয়স প্রায় ১০২ বছর । স্বামী মারা যাওয়ার পর কিছুদিন মেয়েদের সাথে থাকতেন। বর্তমানে তার একমাত্র ছেলে তারা মিয়ার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগরস্থ তার নিজ বাড়িতে নিয়ে আসে। ছেলের অভাবের সংসারে সঠিক ভাবে সেবা যত্ন পায়নি মাবিয়া খাতুন।

মাধবপুরে থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, পুলিশ সুপারের নির্দেশে প্রদত্ত উপহার সামগ্রী (শাড়ি, খাদ্য সামগ্রী) নিয়ে হাজির হলে ওই বৃদ্ধা মহিলা চোখের কোনে হাসি ফুটে উঠে। সমাজের সবাইকে মানবিক ভাবে এগিয়ে এলে আমাদের কষ্ট অনেকটা লাঘব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন পাশাপাশি ফেসবুকে পোষ্টদাতা এস এইচ উজ্জ্বলকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

ওসি ছেলের বউ কে ডেকে তার শ্বাশুড়ীর সঠিক সেবা-যত্ন করার জন্য বলা হয় এবং তিনি তার ভুল বুঝতে পারে। সকলের সামনে কথা দেয় যে এখন থেকে সঠিকভাবে সেবা যত্ন করবে ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.