ফেনীতে কিশোর গ্যাংয়ের হামলায় মাদ্রাসার ছাত্রের মৃত্যু

৩৪৫

 

অভিজীত শর্মা, ফেনী জেলা প্রতিনিধি: ফেনী শহরের বিরিঞ্চিতে কিশোর গ্যাংয়ের হামলায় মেহরাজ (১৮) নামে এক মাদ্রাসার ছাএ মৃত্যু বরণ করে।নিহত মেহরাজ ফেনী পৌরসভার বিরিঞ্চি হাঙ্গার এলাকার ফকির বাড়ির মৃত আবদুল্লাহর ছেলে। তিনি বিরিঞ্চি নুরিয়া সুফিয়া মাদ্রাসার ছাত্র ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, কিছু মাস আগে মেহরাজের বন্ধু নোমান এর বোনকে বিরক্ত করত স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য।এই ইভটিজিংয়ের প্রতিবাদ করলে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্যরা মেহরাজ এর ওপর ক্ষুব্দ হয়ে ওঠেন।অবশেষে এর রেশ ধরে ১৮ মে রাতে স্থানীয় বখাটেরা মেহরাজকে বিরিঞ্চি রশিদ ম্যানশনের সামনে ডেকে নিয়ে মারধর শুরু করে দেয়। এসময় তারা ইট দিয়ে মেহরাজের মাথা থেঁতলে দেয়।

তার চিৎকার শুনে আশপাশের স্থানীয় লোকজন এগিয়ে আসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়।পরে তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।পরে ধীরে ধীরে তার অবস্থার অবনতি হতে থাকে। তখন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে একমাস চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।রোববার (২০ জুন) মাগরিব এর জানাজা শেষে তাকে নিজস্ব পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় ফেনী মডেল থানায় ১০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ কেবল একজনকে গ্রেফতার করেছে। বাকি দের গ্রেফতার করার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

[sc name=”postads”

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.