একজন নাজমুল ইসলাম অপু।

৭৮

 

ইমরান হোসেন পিয়াল, খেলা ডেস্ক: নাজমুল ইসলাম অপু এবারের ডিপিএলে নিয়মিত হতে পারেননি হাতের আঙুলের চোটের জন্য। চোট থেকে সেরে উঠে সুযোগ পেয়েছেন তবে নিজেকে মেলে ধরতে পারেননি সেভাবে।তবে জাতীয় দলের হয়ে অভিষেকটা মন্দ ছিলো না,টি টুয়েন্টি ফরম্যাটেই মনে হয় বেশি ম্যাচ খেলেছেন জাতীয় দলে খুব সম্ভবত।

এখনও মনে পড়ে সাকিব আল হাসানের নেতৃত্বে বাংলাদেশ শেষ যেবার উইন্ডিজ সফর করেছিলো,সেই সিরিজ বিদেশের মাটিতে প্রথম টি টুয়েন্টি সিরিজ জয় ছিলো বাংলাদেশের ।সেই সিরিজ জয়ে তার ছিলো অনবদ্য ভুমিকা লাস্ট ওভারে ১৫ রান খুব সম্ভবত উইন্ডিজের মারকুটে ব্যাট্সম্যান দের সামনে আটকে যা কোনো ব্যাপার না একটু হেরফের হলেই একজন স্পিনারের পক্ষে সে কাজটা তো আরোও কঠিন সেদিন ক্যাপ্টেন সাকিবের আস্থার প্রতিদান দিয়ে শেষ ওভারে ১০ এর নিচে রান দিয়ে তুলে নিয়েছিলেন দুইটি উইকেট।

তবে তারপর দূর্ভাগ্যবশত ভালো করেও দলে আর জায়গা মিলেনি হয়ত টিম রাজনীতি বা টিম কম্বিনেশনের কারনেই। তবে একটা কথা বলাই যায় অবহেলায় যারা হারিয়েছে বাংলার ক্রিকেট থেকে তাদের মধ্যো যেনো নাজমুল ইসলাম অপু নামটা না থাকে। ইনশাআল্লাহ আবারো তাকে জাতীয় দলের জার্সিতে দেখব একদিন। এছাড়া বাংলাদেশের শ্রীলংকার বিপক্ষে নিদাহাস ট্রফি জয়ের পর যে ট্রেডমার্ক সেলিব্রেশন করেছিলো সেই নাগিন ড্যান্সের জনক ও এই নাজমুল অপু।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.