ডিকাবের সাবেক সভাপতি মাসুদ করিমের মা আর নেই

৬১

ওমর ফারুক আহম্মদ,জেলা প্রতিনিধি(নেত্রকোণা বারহাট্টা):
নেত্রকোণা বারহাট্টা উপজেলা কদম দেউলীকূটনৈতিক প্রতিবেদকদের সংগঠন ডিকাবের সাবেক সভাপতি ও যুগান্তরের চিফ রিপোর্টার মাসুদ করিমের মা আয়েশা আক্তার খাতুন আর নেই। সোমবার (২৪ মে) বার্ধক্যজ‌নিত কারণে তিনি ইন্তেকাল করেন। ইন্না‌লিল্লা‌হি ওয়া ইন্না ইলাইহি রা‌জিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে পরপারে চলে গেলেন আয়েশা আক্তার খাতুন।

আজ মঙ্গলবার (২৫ মে) ফজরের নামাজের পর নিজ বা‌ড়ি নেত্রকোণা জেলার বারহাট্টা থানার কদম দেউলী গ্রামে মরহুমার জানাজা অনু‌ষ্ঠিত হবে। পরে পা‌রিবা‌রিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম। এছাড়াও শোক প্রকাশ করেছেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমীন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

বিএফইউজে, ‍ ডিইউজে, ডিআরইউ ও ডিক্যাবের শোক প্রকাশ। মাসুদ করিমের মা আয়েশা আক্তার খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ। শোকবার্তায় তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে ডিপ্লোমেটিক করেসপন্ডেন্ট এসোসিয়েশন বাংলাদেশ (ডিকাব), ঢাকা রিপোর্টার্স ফোরাম (ডিআরইউ), ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), ঢাকাস্থ নেত্রকোণার সাংবাদিক ফোরাম, ঢাকাস্থ জামালপুরের সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে শোক জানানো হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.