ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে ভাঙচুর, এসআই আহত।

১৩

আব্দুল ওহাব, ঠাকুরগাঁও।

ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে হামলা ও ভাঙচুর করেছে নাসির উদ্দিন (২৮) নামের এক যুবক। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশের এক এসআই আহত হয়েছেন।

শনিবার (৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে জেলা প্রশাসকের কেঁচি গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন ওই যুবক। পরে বেলচা দিয়ে ১০টি কক্ষের ৩১টি থাই গ্লাসের জানালা ও দরজা ভাঙচুর করেন।

আটক নাসির উদ্দিন হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের মারাধর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

জেলা প্রশাসকের নিরাপত্তা প্রহরী হরকান্ত রায় বলেন, সকালে পাঞ্জাবি পরিহিত এক ব্যাক্তি বেলচা হাতে জেলা প্রশাসকের কার্যালয়ে ডুকে প্রতিটি কক্ষের থাইগ্লাস ভাঙচুর করতে থাকে। মাত্র দশ মিনিটের মধ্যে জেলা প্রশাসকের কক্ষ, সভাকক্ষ, মুক্তিযোদ্ধা কর্নার, অভ্যর্থনা, অতিরিক্ত জেলা প্রশাসকের কক্ষ, প্রশাসনিক কর্মকর্তার কক্ষসহ অন্তত দশটি কক্ষের জানালা ভাঙচুর করে। একই সঙ্গে নেজামর শাখার প্রিন্টার মেশিন ও চেয়ার ভাঙচুর করে। তাকে কোনভাবে আটকানো যাচ্ছিল না। পরে সদর থানার এসআই মামুনুর রশিদ তাকে আটকাতে গেলে সে আহত হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহাবুবর রহমান বলেন, এটা অত্যন্ত গর্হিত একটি কাজ হয়েছে। আমরা এই বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছি। ঐ সময়ে কারা দায়িত্বে ছিল, তাদের কি ভূমিকা ছিল সেটা আমরা তদন্ত করছি।

ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আমাদের এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.