কয়রায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত।

১১

মোঃ বায়জিদ হোসেন,কয়রা (খুলনা) প্রতিনিধি।কয়রা উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ইং ২৬-০৩-২০২৪ তারিখে ৯: ৩০ ঘটিকায় কয়রা উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জনাব বি. এম. তারিক- উজ- জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ১০৪, খুলনা-৬ (কয়রা- পাইকগাছা) জনাব মোঃ রশীদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কয়রা উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু কমলেশ কুমার সানা,সাবেক কমান্ডার কয়রা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ বীর মুক্তিযোদ্ধা এ্যাড: কেরামত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান জনাব নাছিমা আলম, কয়রা থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ মিজানুর রহমান, কয়রা উপজেলা আওয়ামী লীগ সভাপতি জনাব জি এম মোহসিন রেজা, সাধারণ সম্পাদক বাবু নিশিত রঞ্জন মিস্ত্রী প্রমুখ।

প্রধান অতিথি তাহার বক্তব্যে বলেন আজ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২৬শে মার্চ। দীর্ঘ নয় মাস যুদ্ধের পরে যে বিজয় এসেছিল ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর, তার শুরুটা হয়েছিল এই দিনেই। একটি জাতির স্বাধীনভাবে নিঃশ্বাস নেওয়ার গোড়াপত্তন হয়েছিল এই দিনে। তাই প্রতি বছর মার্চ মাসের ২৬ তারিখ আমাদের জন্য স্মরণীয় দিন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.