এখানে সুলভ মূল্যে আদর পাওয়া যায়

৩৮

বিনোদন ডেক্সঃ
আদম সিনেমার পর এবার আবু তাওহীদ হিরন পরিচালনা করছেন ‘আদুরী’ নামের নতুন একটি সিনেমা। এতে নামভূমিকায় অভিনয় করছেন তরুণ অভিনেত্রী মানসী প্রকৃতি। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে এই সিনেমার ফার্স্ট লুক পোস্টার। পোস্টারে নায়িকাকে দেখা যায় বিভিন্ন পেশার মানুষের হাতকরা পরা শিকল ধরে আছেন। কাপড় পরিহিত নর্তকীর স্টাইলে বসে আছেন। আর পোস্টারে একটি ট্যাগ লাইন চোখে পড়ছে, যেখানে লেখা আছে ‘স্বাগত’ ‘এখানে সুলভ মূল্যে’ আদুরীর আদর পাওয়া যায়।

সিনেমার গল্প গড়ে উঠেছে, আদুরী নামের এক মেয়েকে কেন্দ্র করে। ঢাকা শহরে রাস্তায় বেড়ে ওঠা এক মেয়ে আদুরী। জন্মের ৮ বছর পর তার মায়ের মৃত্যু ঘটে। বাবার পরিচয় কখনোই আদুরীর মা আদুরীকে দিতে পারেনি। আদুরীর মাও জানে না আদুরীর বাবা কে। কারণ আদুরীর মা ছিল রাতভর ঢাকা শহরে ঘুরে বেড়ানো এক যৌনকর্মী। আদুরীর বয়স যখন ১২ তখনই আদুরীকে মায়ের পেশা বেছে নিতে হয়। ঠিক আদুরীর মা যেখানটাতে দাঁড়িয়ে নিজেকে উজাড় করে দিয়ে রোজগার করত ১৩ বছর পর ওইখানে দাঁড়িয়েই আদুরী আজ রোজগার করে। এমনভাবেই আদুরীর জীবনে কেটে যায় আরও দশটি বছর। এভাবে এগিয়ে যায় গল্প। সিনেমাটি সম্পর্কে মানসী প্রকৃতি তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানান, ‘এটা আমার জন্য দারুণ আনন্দের একটি প্রাপ্তি। জন্মদিনের রাতে ছবিটির ফাস্ট লুক প্রকাশ হয়েছে। আশা করছি ভালো কিছু দিতে পারব এ সিনেমা দিয়ে।

পরিচালক জানালেন, সিনেমার ২০ ভাগ কাজ এখনও বাকি আছে। বাকি কাজ ৩ দিন শুটিং করলে শেষ হয়ে যাবে। আমাদের আগের লটের কাজগুলোর প্রি প্রোডাকশনের জন্য চেন্নাইতে কাজ চলছে। আশা করছি সিনেমাটি এই ঈদুল আজহাতেই মুক্তি দিতে পারব ইনশাল্লাহ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.