বরিশাল জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন গৌরনদী মডেল থানার আফজাল হোসেন

১৩৯

মোঃ হাসিবুর রহমান,গৌরনদী প্রতিনিধি : বরিশাল জেলার ত্রৈমাসিক শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন। বরিশাল জেলা পুলিশ লাইনে জেলা পুলিশের মাসিক অপরাধ দমন ও কল্যাণ সভায় গত ৩ মাসের সার্বিক পারফরমেন্স মূল্যায়ন করে তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে ‘বেস্ট ওসি এ্যাওয়ার্ড’ ক্রেস্ট এবং নগদ অর্থ প্রদান করেন পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন।

জেলা পুলিশ সুপারের সভাপতিত্বে সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন এবং মো. ফরহাদ সরদার, সকল সার্কেলের কর্মকর্তা, জেলার সব থানার ওসি এবং তদন্ত কেন্দ্রের ইনচার্জসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সূত্র জানায়, পুলিশ সদর দপ্তরের নতুন নির্দেশনার আলোকে সারা দেশের মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের অভিন্ন মানদন্ডে মূল্যায়ন করা হচ্ছে। মামলা তদন্ত, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল এবং মাদক উদ্ধার সহ অন্যান্য অপরাধ দমনে কর্মকর্তাদের গত ৩ মাসের পারফরমেন্সের ভিত্তিতে গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেনকে ত্রৈমাসিক শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করেন পুলিশ সুপার। এর ফলে কর্মকর্তাদের মধ্যে কাজের আন্তরিকতা এবং প্রতিযোগিতা বাড়বে বলে আশা করেন পুলিশের সংশ্লিষ্ট কর্মকর্তারা। এদিকে গৌরনদী মডেল থানার কর্মকর্তা ও কর্মচারীরা আফজাল হোসেন কে ফুলেল শুভেচছা জানান।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.