শিবালয়ে চেয়ারম্যান প্রার্থী হলেন পিতা-পুত্র।

১৭

 

হাফিজুর রহমান,মানিকগঞ্জ প্রতিনিধি।মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম খান এবং তার ছেলে মো. মোস্তফা কামাল খান রুমেল।

রোববার (২৮ এপ্রিল) সকালে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. আমিনুর রহমান তাদের মনোনয়নপত্র জমার বিষয়টি নিশ্চিত করেছেন। রোববার (২১ এপ্রিল) ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

জানা গেছে, জেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম খানের আপন ভাগ্নে শিবালয় উপজেলা যুবদল সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন আলাল। মামার সকল ব্যবসা বাণিজ্য দেখভাল করেন তিনি। মামার অত্যন্ত বিশ্বস্ত হিসেবে সর্বমহলেই পরিচিত আলাল। তবে আসন্ন শিবালয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রহিম খান নিজ মনোনয়নের পাশাপাশি ছেলে মোস্তফা খানকে দিয়েও মনোনয়ন জমা দেয়। এতে আলালকে প্রার্থী না করে তার ছেলেকে প্রার্থী করায় আব্দুর রহিম খানের সঙ্গে তার ভাগ্নে আলাল খানের সঙ্গে চরম বিবাদপূর্ণ সম্পর্কের সৃষ্টি হয়েছে বলেও গুঞ্জন রয়েছে।

তবে এ বিষয়ে তারা উভয়ই জানিয়েছেন, রাজনৈতিক কৌশল হিসেবে বাবা-ছেলে দুজনই মনোনয়নপত্র জমা দিয়েছেন। কোনো কারণে বাবার মনোনয়নপত্র বাতিল হলে ছেলে নির্বাচনে অংশ নেবেন।

এদিকে, বাবা-ছেলের একসঙ্গে মনোনয়নপত্র জমা দেওয়ায় এলাকায় সাধারণ ভোটার ও নেতাকর্মীদের মধ্যে শুরু হয়েছে নানা রকমের গুঞ্জন। সাধারণ ভোটারদের কেউ কেউ বলছেন, আওয়ামী লীগের নেতা আব্দুর রহিম খানের ডামি প্রার্থী হিসেবে তার ছেলে মোস্তফা খানকে দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.